atv sangbad

Blog Post

মাশরাফির নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী খুলনার জনসভায়

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

খুলনায় প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী খুলনা সার্কিট হাউজ মাঠে এসে পৌঁছেছেন। সোমবার (১৩ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনায় আসছেন আজ। বিকেলে সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি।

আওয়ামী লীগের সমাবেশে যোগ দিতে মাশরাফি ছাড়ও বিভিন্ন জেলা উপজেলার নেতারা তাদের কর্মী নিয়ে মিছিল নিয়ে জনসভায় আসছেন। ঐতিহাসিক সার্কিট হাউস মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে ট্রেনে করে খুলনায় আসছেন হাজার হাজার নেতাকর্মী। প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে ১০ জোড়া স্পেশাল ট্রেনের ব্যবস্থা করেছে রেলওয়ে বিভাগ।

এসব ট্রেন নওয়াপাড়া, যশোর, বেনাপোল, চুয়াডাঙ্গা, কোটচাঁদপুর, আলমডাঙ্গা, মোবারকগঞ্জ ও কুষ্টিয়া থেকে যাত্রী নিয়ে খুলনায় পৌঁছাবে। নৌ-পথে দূরদূরান্ত থেকে খুলনায় আসছেন নেতাকর্মীরা। সোমবার একদিনের জন্য রূপসা ঘাটে পাঁচটি ফেরি চলাচলের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া, জেলখানা ঘাটে তিনটি ও নগরঘাটে দুইটি ফেরি চলাচল করবে। দিনটি ঘিরে সব মিলিয়ে খুলনার তিনটি ঘাটে ১০টি ফেরি চলাচল করছে।

জনসভায় সভাপতিত্ব করবেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আবদুল খালেক। সেখানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়া কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা জনসভায় বক্তব্য রাখবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :