atv sangbad

Blog Post

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু, গুরুতর আহত মা

মুন্সীগঞ্জ, এটিভি সংবাদ 

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। সোমবার (১৩ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সড়র উপজেলার মুন্সীরহাট-চিতলীয় সড়কে টরকী এলাকায় সিএনজি চালিত অটোরিকশা ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার আধারা ইউনিয়নের চরআব্দুল্লাহ গ্রামের দাদন সরকার (৩২) ও তার ছেলে হোসাইন সরকার (৮)। নিহতদের বাড়ি। আহতদের মধ্যে নিহত শিশুর মা কুলসুম বেগমকে (২৮) প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অপর দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, আধারা ইউনিয়নের চিতলীয় বাজার থেকে সিএনজি চালিত অটোরিকশায় করে শহরে আসছিলেন ৫ যাত্রী। রাস্তায় জুনিয়র হাই স্কুলের সামনে বিপরীতমুখী পণ্যবাহী ট্রলির সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান বাবা দাদন ও ছেলে হোসাইন।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. কামাল প্রধান জানান, বাবা ও ছেলেকে হাসপাতালে আনার আগেই মারা যান।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। মাসহ আরও ৩ জন আহত হয়। দুর্ঘটনা কবলিত সিএনজি ও ট্রলি পুলিশের হেফাজতে রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :