https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ মেট্রো এলাকায় বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া সপ্তাহে ৭ দিনই - atv sangbad মেট্রো এলাকায় বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া সপ্তাহে ৭ দিনই - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

মেট্রো এলাকায় বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া সপ্তাহে ৭ দিনই

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ  / ৩৮ Time View
Update : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৩:২৩ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

এখন থেকে দেশের সব মহানগরে সপ্তাহে সাত দিনই শিক্ষার্থীরা অর্ধেক ভাড়ায় বাসে যাতায়াত করতে পারবেন। ঢাকা সড়ক পরিবহণ মালিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল আলম আজ এক সেমিনারে এ ঘোষণা দিয়েছেন।

তিনি বলেন, শিক্ষার্থীরা সকাল ৬টা থেকে মধ্যরাত পর্যন্ত পরিচয়পত্র দেখিয়ে বাসে অর্ধেক ভাড়ায় যাতায়াত করতে পারবেন। ইউনিফর্ম পরা শিক্ষার্থীরাও অর্ধেক ভাড়ায় ভ্রমণ করতে পারবেন।

বর্তমানে সপ্তাহে পাঁচ দিন শিক্ষার্থীরা হাফ ভাড়ায় বাসে যাতায়াত করতে পারেন।

আগস্টে গণআন্দোলনে হাসিনা সরকারের পতনের পর ঢাকা সড়ক পরিবহণ মালিক সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব নেন সাইফুল আলম।

ঢাকায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আজ এ সেমিনারের আয়োজন করে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি। পরে সংগঠনটির সাধারণ সম্পাদক সাইফুল আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে কিছু সিদ্ধান্তের কথা জানানো হয়।

সিদ্ধান্তগুলো হচ্ছে—

১. ২৪ সেপ্টেম্বর থেকে সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত বাসে ছাত্রদের হাফ ভাড়া সপ্তাহে পাঁচ দিনের স্থলে সাত দিন কার্যকর হবে।

২. হাফ পাসের জন্য অবশ্যই শিক্ষার্থীকে ইউনিফর্ম পরিহিত অথবা শিক্ষার্থীর পরিচয়পত্র সঙ্গে রাখতে হবে।

৩. এই সিদ্ধান্ত শুধু মেট্রো এলাকায় কার্যকর থাকবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সম্প্রতি এক সভায় নিরাপদ সড়ক আন্দোলনের নেতারা বলেন যে বিআরটিএ এক প্রজ্ঞাপনের মাধ্যমে ২০২১ সালের ১ ডিসেম্বর থেকে সপ্তাহে পাঁচ দিন (শুক্রবার-শনিবার ছাড়া) বাসে ছাত্রদের হাফ ভাড়া কার্যকর করে। যা এখনও বলবৎ আছে। সভায় নিরাপদ সড়ক আন্দোলনের (নিসআ) নেতারা বাসে ছাত্রদের সপ্তাহে পাঁচ দিনের স্থলে সাত দিন হাফ ভাড়া কার্যকর করার জন্য ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির নেতাদের কাছে অনুরোধ জানান। তাদের আবেদন বিবেচনা করে সভায় কিছু সিদ্ধান্ত গৃহীত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ