https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ যেসব চ্যানেলে দেখা যাবে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ - atv sangbad যেসব চ্যানেলে দেখা যাবে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ - atv sangbad
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

যেসব চ্যানেলে দেখা যাবে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ / ৪২ Time View
Update : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ১২:৪৯ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

গতকাল বৃহস্পতিবার পর্দা উঠেছে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের। মেয়েদের এই বিশ্ব আসর মাঠে গড়াচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। শারজাহতে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচে স্কটল্যান্ডকে হারিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ।

চলমান এই আসরের সবগুলো ম্যাচ টিভির পাশাপাশি অনলাইনেও দেখা যাবে। বাংলাদেশি দর্শকরা টফি অ্যাপে দেখতে পারবেন। মেয়েদের এই বিশ্ব আসরের পুরোটাই দেখা যাবে সেখানে। আর বাংলাদেশের নাগরিক টিভিও এই বিশ্ব আসর সরাসরি সম্প্রচার করবে।

পাকিস্তানের দর্শকরা পিটিভি ও টেন স্পোর্টসে দেখতে পারবেন নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর সাউথ আফ্রিকার দর্শকরা ঘরে বসে সুপার স্পোর্ট ক্রিকেট এবং সুপার স্পোর্ট আফ্রিকা এবং তাদের অ্যাপে সরাসরি খেলা দেখতে পারবেন।

শ্রীলঙ্কায় বসে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখা যাবে মহারাজা টিভিতে। আর টিভি ওয়ানের ওয়েবসাইটেও দেখা মিলবে মেয়েদের এই বিশ্বকাপের। এর বাইরে আইসিসি টিভি অ্যাপেও খেলা দেখা যাবে দেশটি থেকে। যুক্তরাষ্ট্র ও কানাডার দর্শকরা খেলা দেখতে পারবেন উইলো টিভিতে।

আর ক্যারিবিয়ান ক্রিকেট ভক্তরা খেলা দেখতে পারবেন ইএসপিএন প্লে ক্যারিবিয়ান অ্যাপে। আর প্রথমবারের মতো ডিজনি প্লাস আইসিসির পুরো টুর্নামেন্ট দেখানোর ব্যবস্থা করেছে ইএসপিএন প্লে অ্যাপে। সেখানেও খেলা দেখতে পারবেন দর্শকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ