atv sangbad

Blog Post

যে যতই গালি দিক জিএম কাদের এখন বিরোধী দলের নেতা: চুন্নু

নিজস্ব প্রতিবেদক: যে যতই গালি দিক গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এখন বিরোধী দলীয় নেতা বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের বিরোধী দলের চিফ হুইপ ও জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। শনিবার (৩ ফেব্রুয়ারি) জাতীয় পার্টির ঢাকা মহানগর উত্তর আয়োজিত দলটির বনানী কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগের সঙ্গে মহাজোট করার কারণে অনেকেই জাপাকে গৃহপালিত বিরোধী দল বলে। রাজনীতি করতে গেলে সবার সঙ্গে সম্পর্ক থাকা লাগে। জাপা কখনও কারও পার্পাস সাফ করে নাই। আমরা সব সময় সরকারের সমালোচনা করেছি।

মুজিবুল হক চুন্নু বলেন, এই পার্লামেন্টে বিরোধী দল কি তা দেখিয়ে দেয়া হবে। সরকারের ভুল ত্রুটি ধরে দেয়ার জন্য যা যা করার তাই করা হবে। সংসদে সরকারের সমালোচনা সাহসের সঙ্গে করা হবে। সংসদে জনগণের পক্ষে কথা বলা হবে। যারা নির্বাচন বর্জন করেছে, তারাই জাপার কিছু লোককে উস্কানি দিচ্ছে। সংখ্যা বড় নয়, বড় হলো আন্তরিকতা।

দল থেকে কিছু নেতা-কর্মীকে অব্যহতি ও কেন্দ্রীয় কার্যালয় দখলের প্রসঙ্গে তিনি বলেন, দলীয় সদস্য যারা নয়, যাদের অব্যাহতি দেয়া হয়েছে তারা কেন্দ্রে গিয়ে ফুল দেয় এবং সংবাদ সম্মেলন করেন। দল থেকে অব্যহতি দেয়া লোকগুলো নিউজ করার জন্য শুক্রবার (২ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় কার্যালয় দখলের কথা বলেছেন। আসলে এটি কোন দখল নয়। চোরের মত এসে পালিয়ে গেছে।

তিনি বলেন, একটি পার্টি চলন্ত ট্রেনের মত, জাপার চালক ঠিক আছে, মাঝে মাঝে খারাপ যাত্রী উঠলে তাদের বাদ দেয়া হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :