https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি - atv sangbad রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

রিপোর্টার নাম / ১২ Time View
Update : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪, ১২:৫৬ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

টানা কয়েক দিনের তাপপ্রবাহে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছিল। তবে মৌসুমি বায়ুর প্রভাবে আজ সকাল থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে ঢাকায়। এতে অফিসগামী মানুষের কিছুটা ভোগান্তি হলেও নগরীর জনজীবনে নেমে এসেছে স্বস্তি। বৃহস্পতিবার (৬ জুন) ভোর থেকে রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। যা থেমে থেমে চলছে এখনও।

এদিকে আবহাওয়া অফিস জানিয়েছে, লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ থেকে বাংলাদেশের দক্ষিণপশ্চিমাঞ্চল হয়ে উত্তরপশ্চিম বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত আছে। মোসুমী বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরের অন্যত্র মাঝারি অবস্থায় রয়েছে।

পূর্বাভাসে আরও বলা হয়েছে, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায়, রংপুর, রাজশাহী, ঢাকা ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা ও বরিশালের দুই-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে ময়মনসিংহ ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ