atv sangbad

Blog Post

রাজধানীতে ট্রাকের ধাক্কায় নার্স নিহত

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

রাজধানীর ডেমরার স্টাফ কোয়ার্টারে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় লাবনী আক্তার (২৪) নামে এক নার্স নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকটি জব্দ ও চালককে আটক করেছে পুলিশ। রোববার (২১ জানুয়ারি) রাত সোয়া ২টার দিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই জামাল হোসেন জানান, আমার বোন স্থানীয় একটি হাসপাতালে নার্সিংয়ের কাজ করে। গত রাতে কাজ শেষে বাসায় ফেরার পথে দ্রুতগতির একটি ট্রাক তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়। প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক জানায় আমার বোন আর বেঁচে নেই। বর্তমানে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় ভাড়া থাকত। আমাদের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ থানার বট বালিগাঁও গ্রামে। আমার বাবার নাম মো. বাবুল গাজী।

ডেমরা থানার এসআই সাইদুর রহমান জানান, গুরুতর আহত অবস্থায় ওই নারীকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ট্রাক জব্দ করা হয়েছে। চালক থানা হেফাজতে আছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :