atv sangbad

Blog Post

রাজধানীর উত্তরখানে চার প্রতিষ্ঠানকে র‍্যাবের জরিমানা

উত্তরা থেকে ওমর ফারুক, এটিভি সংবাদ 

অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন এবং মোড়কজাত খাবারসহ আয়রন রড/শিটে ওজনে কম দেওয়ার অপরাধে রাজধানীর উত্তরখানে চারটি প্রতিষ্ঠানের মালিককে এক লাখ ৬০ হাজার টাকা জরিমানা‌ করেছেন র‍্যাব-১-এর ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৩০ মার্চ) অভিযান চালিয়ে উত্তরখান থানাধীন উজামপুর এবং মৈনারটেক এলাকার দু’টি খাবার তৈরির প্রতিষ্ঠান এবং দু’টি আয়রন রড/শিট বিক্রয় প্রতিষ্ঠানকে এ জরিমানা করা হয়। র‍্যাব-১-এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) নোমান আহমদ এটিভি সংবাদকে এসব তথ্য জানিয়েছেন।

নোমান আহমদ বলেন, উজামপুর এবং মৈনারটেকে র‍্যাব ফোর্সেসের নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং বিএসটিআই প্রতিনিধিদের নেতৃতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। মেসার্স গ্রিন ৯ কোম্পানি লিমিটেডের স্বত্বাধিকারী মো. শাহাদত হোসেনকে ৫০ হাজার টাকা, আসাদ এগ্রো ফুড ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী মো. শহর উদ্দিনকে ৫০ হাজার, তামান্না এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সরকার মো. শামীম আহমেদকে ৫০ হাজার ও মা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. দেলোয়ারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

তথ্য বলছে, উল্লেখিত প্রতিষ্ঠানগুলো বহুদিন যাবত এ ধরনের অন্যায় করে আসছিলো।

র‍্যাবের কাছে সঠিক তথ্য থাকায় র‍্যাব-১ এর ভ্রাম্যমাণ আদালত অন্যায়কারীদের বিরুদ্ধে এ জরিমানা করেন। র‍্যাবের এ উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :