atv sangbad

Blog Post

রাজধানীর বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড

সৈকত মনি, এটিভি সংবাদ

রাজধানীর গুলশান এবং মতিঝিলসহ বিভিন্ন এলাকায় ব্লক রেইড দিয়েছে পুলিশ। শনিবার রাতে এ রেইড চলে।

পুলিশ জানিয়েছে, গত ১ ডিসেম্বর থেকে চলা ১৫ দিনের বিশেষ অভিযানের অংশ হিসেবে জঙ্গি সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের লক্ষ্যে বিভিন্ন স্থানে এ রেইড চলছে। তবে বিশেষ অভিযানে কাউকে গ্রেফতারের তথ্য পুলিশ জানাতে পারেনি।

এদিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের বাসভবনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে বিএনপি সূত্র জানিয়েছে। শনিবার রাত সাড়ে ৯টায় গুলশানের ভাড়াবাসা ‘ফিরোজা’র সামনের রাস্তার দুই দিকেই হঠাৎ করেই অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার মিডিয়াকে বলেন, গুলশানের ৭৯ নম্বর রোডের ১ নম্বর বাসভবনে (ফিরোজায়) অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ওই রোডের দুই পাশেই চেকপোস্ট বসানো হয়েছে।

ksrm

শনিবার (৩ ডিসেম্বর) রাত ১১টার দিকে পুলিশের গুলশান বিভাগের উপর কমিশনার (ডিসি) আব্দুল আহাদ জানান, পুলিশ সদর দপ্তরের নির্দেশনা অনুযায়ী সন্দেহজন আমাদের বিশেষ অভিযান চলছে। এটা বিশেষ অভিযানের নিয়মিত কার্যক্রমের অংশ। এখনও কাউকে গ্রেফতার করা যায়নি।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার বাসার নিরাপত্তায় আগে থেকেই পুলিশ মোতায়ন ছিল। নতুন করে কোন পুলিশ মোতায়ন করা হয়নি।

ডিএমপি মিডিয়া সেন্টারের উপ-কমিশনার ফারুক আহমেদ জানান, সাম্প্রতিক সময়ের জঙ্গি ছিনতাই, থার্টিফার্স্ট নাইট এবং মহান বিজয় দিবস ঘিরে আমাদের বিশেষ অভিযান চলছে। অভিযানের প্রাপ্ত ফলাফল যথাসময়ে সাংবাদিকদের জানানো হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :