atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > রাজবাড়ীতে পিস্তল গুলিসহ পৌর কাউন্সিলর আটক

রাজবাড়ীতে পিস্তল গুলিসহ পৌর কাউন্সিলর আটক

রাজবাড়ি প্রতিনিধি, এটিভি সংবাদ 

রাজবাড়ীতে দুটি বিদেশি পিস্তল ও গুলিসহ আটক পৌর কাউন্সিলর মো. তাজুল ইসলাম তাইজেল (কালো টি-শার্ট) ও নারায়ণপুরের আব্দুর রহমান মীরের ছেলে মো. হৃদয় মীর।

রাজবাড়ীর পাংশায় একাধিক মামলার আসামি, পাংশা পৌর কাউন্সিলর তাজুলসহ দু’জনকে আটক করা হয়েছে। সেই সাথে আমেরিকায় তৈরি দুটি পিস্তল, দুটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের সম্মেলনকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

আটককৃতরা হলেন পাংশা কোড়াপাড়ার রফিকুল ইসলামের ছেলে পৌর ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. তাজুল ইসলাম তাইজেল (৪০) ও নারায়ণপুরের আব্দুর রহমান মীরের ছেলে মো. হৃদয় মীর (২২)।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জানান, ডিবি পুলিশ কালুখালীর শাওরাইলের চারাখালীর পাঞ্জু শিকদারের মেহগনিবাগানের পশ্চিম খালের পাড় থেকে সাত মামলার আসামি পাংশা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তাজুল ও পাঁচটি বিচারাধীন মামলার আসামি হৃদয়কে অস্ত্র, ম্যাগজিন, গুলিসহ গ্রেপ্তার করে।

ksrm

পুলিশ সুপার আরো বলেন, চলতি মাসে আটটি বিদেশি ও চারটি দেশি আগ্নেয়াস্ত্র উদ্ধারের পাশাপাশি বেশ কয়েকজন সন্ত্রাসীকে জেলা পুলিশ সদস্যরা গ্রেপ্তার করেছে। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন, ডিআইও ওয়ান সাইদুর রহমান, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসসহ অন্যান্য পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :