https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ রানওয়েতে শিয়াল সৈয়দপুর বিমানবন্দরের,ফ্লাইট নামল দেরিতে - atv sangbad রানওয়েতে শিয়াল সৈয়দপুর বিমানবন্দরের,ফ্লাইট নামল দেরিতে - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম
জেলা ময়মনসিংহের ১২ থানায় নতুন ওসি গাজীপুরে বেতনের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ, বন্ধ যান চলাচল নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস

রানওয়েতে শিয়াল সৈয়দপুর বিমানবন্দরের,ফ্লাইট নামল দেরিতে

রিপোর্টার নাম / ২১ Time View
Update : শুক্রবার, ৩১ মে, ২০২৪, ৮:৪৩ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে শিয়ালের ছোটাছুটির কারণে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট ২৫ মিনিট দেরিতে অবতরণ করেছে। শুক্রবার (৩১ মে) সকালে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিমানের অভ্যন্তরীণ রুটের উড়োজাহাজটি ঢাকা থেকে উড্ডয়ন করে। সকাল ৮টা ২০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দরে এর অবতরণের কথা ছিল। কিন্তু অবতরণের সময় রানওয়েতে একটি শিয়ালকে এদিক-সেদিক ছোটাছুটি করতে দেখেন পাইলট।

এমন পরিস্থিতিতে উড়োজাহাজ অবতরণ না করে বিমানবন্দর কর্তৃপক্ষকে বিষয়টি জানান তিনি। পরে নিরাপত্তাকর্মীরা শিয়ালটিকে তাড়িয়ে দেন। এতে প্রায় ২৫ মিনিট দেরিতে উড়োজাহাজটি অবতরণ করে।

বিমানবন্দরের নিরাপত্তা দেয়াল পেরিয়ে কীভাবে শিয়াল রানওয়েতে চলে এলো, তা নিয়ে প্রশ্ন তৈরি হয়েছে।

তবে বিষয়টিকে বড় কিছু মনে করছেন না সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক সুপ্লব কুমার ঘোষ। ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, বিষয়টি বড় কিছু নয়।

উড়োজাহাজ অবতরণে দেরি হওয়ায় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছিল। ওই উড়োজাহাজের এক যাত্রী বলেন, ‘উড়োজাহাজটি এমনিতে ২০ মিনিট দেরিতে ছেড়েছিল। সৈয়দপুর বিমানবন্দর রানওয়েতে নামার সময় একটি শিয়াল নজরে আসে। তখন পাইলট উড়োজাহাজটি আবার ওপরে তোলেন। সৈয়দপুরের আকাশে কয়েকবার চক্কর দিয়ে অবতরণ করে। যাত্রীদের মধ্যে তখন আতঙ্ক ছড়িয়ে পড়ে।’

এর আগে গত মঙ্গলবার সকাল সাড়ে আটটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট অবতরণের পর নোজ হুইলে (সামনের চাকায়) ত্রুটি দেখা দেয়। ফলে রানওয়েতে পড়ে থাকা উড়োজাহাজটি সচল করার চেষ্টা করে বিফল হয় কর্তৃপক্ষ। পরে অচল উড়োজাহাজটি পার্কিং বেতে আনা হয়। প্রায় চার ঘণ্টা পর সৈয়দপুর-ঢাকা রুটে উড়োজাহাজ চলাচল স্বাভাবিক হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ