https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম – atv sangbad
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম

রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম

সৈকত মনি, এটিভি সংবাদ / ৩৩ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৫:৩৮ অপরাহ্ন

সৈকত মনি, এটিভি সংবাদ 

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করছে ছাত্র-জনতার আন্দোলনে আহত ছাত্রদের সংগঠন রক্তিম জুলাই-২৪ এর কর্মীরা। আগামী ২৪ ঘণ্টার মধ্যে তাকে পদত্যাগ করার আলটিমেটাম দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে সংগঠনটির পক্ষে এ ঘোষণা দেন সংগঠনের কর্মী এমদাদ বাবু।

তিনি বলেন, রাষ্ট্রপতি পদে থেকে আপনি মিথ্যাচার করেছেন, আপনি একজন খুনী। আপনি খুনী হাসিনার দোসর! একজন খুনী কোনো দেশের রাষ্ট্রপতি থাকতে পারে না। আমরা আগামী ২৪ ঘণ্টার মধ্যে আপনার পদত্যাগ দাবি করছি। অন্যথায় আন্দোলন চলবে। আগামীকাল সকালে এসে যেনো আমরা শুনতে পাই আপনি পদত্যাগ করেছেন। আপনার লজ্জা থাকলে আপনি পদত্যাগ করবেন।

462560566_535540909221287_5838814889210950513_n

তিনি আরও বলেন, আমরা সড়ক অবরোধ করে মানুষকে কষ্ট দিতে পারতাম, কিন্তু একজন খুনীর জন্য আমরা শতশত মানুষকে কষ্ট দিতে চাই না। কিন্তু আমাদের বাধ্য করবেন না। আমাদের যদি বাধ্য করা হয় তাহলে আমরা তো অর্ধেক বাকী অর্ধেক মৃত হয়ে আমরা দেশের জন্য জীবন দিতে প্রস্তুত। আমরা পরীক্ষিত সৈনিক, সম্মুখ যোদ্ধা। আমরা সংগ্রাম করতে গিয়ে হাত-পা-চোখ হারিয়েছি। যদি আরেকটা হাত-পা-চোখ দিতে হয় আমরা তাও প্রস্তুুত আছি।

এর আগে রক্তিক জুলাই-২৪ এর কর্মীরা বিকেল সাড়ে তিনটায় এসে বঙ্গভবনের সামনে হাজির হন। পরে তারা একে একে মানববন্ধন কর্মসূচি শুরু করেন। মানববন্ধন কর্মসূচি থেকে তারা সেখানে অবস্থান কর্মসূচির ঘোষণা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ