https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ রূপকথাকেও হার মানায় সাবেক সেনা-পুলিশ প্রধানের কাহিনী: রিজভী - atv sangbad রূপকথাকেও হার মানায় সাবেক সেনা-পুলিশ প্রধানের কাহিনী: রিজভী - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

রূপকথাকেও হার মানায় সাবেক সেনা-পুলিশ প্রধানের কাহিনী: রিজভী

রিপোর্টার নাম / ১৮ Time View
Update : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ৯:৪৮ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ : 

পুলিশের সাবেক মহা ব্যবস্থাপক (আইজিপি) বেনজীর আহমেদ ও সেনাবাহিনীর সাবেক প্রধান জেনারেল আজিজের কাহিনী রূপকথাকেও হার মানায় বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী গবেষণা পরিষদ আয়োজিত বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন।

রিজভী বলেন, সাবেক সেনা ও পুলিশ প্রধানের বিষয়ে কি সরকার প্রধান আগে জানতেন না? নিশ্চয় তিনি জানতেন।
 
দুই বাহিনী প্রধানের বাইরে আরও অনেকে দুর্নীতির কাতারে রয়েছেন। যাদের কথা এখনও জানা যায়নি বলে উল্লেখ করেন বিএনপির এই জ্যেষ্ঠ নেতা।
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের সঙ্গে ‘প্রতারণা’ করছেন দাবি করে রিজভী বলেন, সরকারের উন্নয়ন যে টেকসই হয়নি, দুর্যোগে তা প্রমাণিত হয়েছে।
 
ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত এলাকার দিকে সরকারের নজর নেই মন্তব্য করে তিনি বলেন, উপকূলীয় এলাকায় ক্ষয়ক্ষতির বিষয়ে যে মানুষের নজরে না যায়, এ জন্য জিয়া পরিবারকে আক্রমণ করা হচ্ছে নোংরা ভাষায়।
 
গেল ১৭ বছরে সরকার যাকে পেরেছে হত্যা করেছে। একইসঙ্গে দলের নেতাকর্মীদের গুমের অভিযোগও তুলেছেন রিজভী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ