https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ রোববার বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা - atv sangbad রোববার বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা - atv sangbad
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

রোববার বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ / ৩৯ Time View
Update : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ৮:০৮ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ

ফিফা ফুটসাল বিশ্বকাপের দশম আসরের ফাইনালে উঠেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী লাতিন দেশ আর্জেন্টিনা ও ব্রাজিল। আগামী রোববার (৬ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ৮টায় উজবেকিস্তানের রাজধানী তাসখ্নদের হুমো অ্যারেনায় শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে দু’দল। ফুটবল বিশ্বকাপের মতো ফুটসালেও সর্বাধিক পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়ন সেলেসাওরা। অপরদিকে একবার ফুটসাল বিশ্বকাপের শিরোপা ঘরে তুললে সক্ষম হয়েছে আলবিসেলেস্তেরা।

এই আসরের দ্বিতীয় সেমিফাইনালটি ছিল গত বিশ্বকাপ ফুটবল ফাইনালের অনেকটা ‘রি-ম্যাচ’। ফ্রান্সের মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা এবং এই ম্যাচেও জয়ী লাতিন আমেরিকার দেশটি। তবে বিশ্বকাপ ফুটবল ফাইনালের মতো টাইব্রেকারে নয়, ফ্রান্সকে সরাসরি ৩-২ গোলে হারিয়ে ব্রাজিলের বিপক্ষে ফাইনাল নিশ্চিত করেছে ফুটসালে একবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

আরেক সেমিতে ইউক্রেনকে একই ব্যবধানে হারিয়েছে সেলেসাওরা। ২০১২ সালে শেষবার ফুটসাল বিশ্বকাপ নিজেদের করে নেয় দলটি। বিগত ৯টি ফুটসাল আসরের ৬টিতেই ফাইনাল খেলেছে ব্রাজিল। জয়ী হয়েছে ৫টিতে। এবার জিততে পারলে ফিফা ফুটসাল বিশ্বকাপের “হেক্সা মিশন” পূরণ করবে তারা।

অপরদিকে ২০১৬ সালে শিরোপা জেতে আর্জেন্টিনা। সবশেষ আসরে তারা পর্তুগালের কাছে ফাইনালে হেরে যায়। তাই এবারের ফাইনাল দিয়ে টানা তৃতীয়বারের মতো ফাইনালে খেলতে নামছে দলটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ