https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ রোহিঙ্গা সংকট মোকাবিলায় আসিয়ানের সঙ্গে কাজ করতে বলল যুক্তরাষ্ট্র - atv sangbad রোহিঙ্গা সংকট মোকাবিলায় আসিয়ানের সঙ্গে কাজ করতে বলল যুক্তরাষ্ট্র - atv sangbad
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শিরোনাম
দেলদুয়ারে পিতাকে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে রেখে ছেলে উধাও! শান্তি মিশন শেষ করে বিয়ে করার কথা ছিল লেফটেন্যান্ট নির্জনের বিক্রি হচ্ছে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনস চাঁন্দেরহাট সীমান্তে বিজিবির হাতে আটক বিএসএফ সদস্য রোহিঙ্গা সংকট মোকাবিলায় আসিয়ানের সঙ্গে কাজ করতে বলল যুক্তরাষ্ট্র বাংলাদেশের নতুন সংস্কারে সমর্থন অব্যাহত থাকবে: জো বাইডেন লেফটেন্যান্ট তানজিম ছারোয়ারের মৃত্যুতে এটিভি সম্পাদকের শোক শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো জাপান, সুনামি সতর্কতা সেনাবাহিনী রাজনীতিতে হস্তক্ষেপ করবে না: ওয়াকার-উজ-জামান প্রধান উপদেষ্টা ড. ইউনূসের সাথে বাইডেনের বৈঠক আজ

রোহিঙ্গা সংকট মোকাবিলায় আসিয়ানের সঙ্গে কাজ করতে বলল যুক্তরাষ্ট্র

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ  / ২১ Time View
Update : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৯ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

রোহিঙ্গা সংকট মোকাবিলায় দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশগুলোর সংগঠন আসিয়ানের সঙ্গে বাংলাদেশের সহযোগিতা বাড়ানোর আহ্বান জানিয়েছে যুক্তরাষ্ট্র। মঙ্গলবার নিউইয়র্কে জাতিসংঘের সদর দপ্তরে প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে এক উচ্চ পর্যায়ের বৈঠকে এই আহ্বান জানান মার্কিন পররাষ্ট্র দপ্তরের বেসামরিক নিরাপত্তা, গণতন্ত্র ও মানবাধিকারবিষয়ক আন্ডার সেক্রেটারি উজরা জেয়া।

উজরা জেয়া বলেন, রোহিঙ্গা সংকট মোকাবিলার বিশাল দায়িত্ব আন্তর্জাতিক সম্প্রদায় একা বাংলাদেশের কাঁধে চাপিয়ে দিতে পারে না।” তিনি ড. ইউনূসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বলেন, “নিরাপদ, মর্যাদাপূর্ণ, স্বেচ্ছায় ও টেকসই প্রত্যাবাসন সম্ভব না হওয়া পর্যন্ত বাংলাদেশে রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ার জন্য আমি ইউনূসের প্রতিশ্রুতির জন্য কৃতজ্ঞ।

এ সময় উজরা জেয়া নতুন করে রোহিঙ্গা জনগণের জন্য ১৯৯ মিলিয়ন মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ হাজার ৩৭৮ কোটি ৮০ লাখ ৬২ হাজার টাকা) সহায়তার ঘোষণা দেন। তিনি বলেন, রোহিঙ্গা ও শরণার্থী ক্যাম্পের স্থানীয় জনগণের উন্নতির জন্য বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের সঙ্গে যুক্তরাষ্ট্র কাজ করতে প্রস্তুত।

এছাড়া, তিনি মিয়ানমারে শান্তি ফিরিয়ে এনে রোহিঙ্গাদের প্রত্যাবাসনের পরিবেশ তৈরির জন্য সবাইকে আহ্বান জানান।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন পররাষ্ট্র উপদেষ্টা মো. তৌহিদ হোসেন, শরণার্থী বিষয়ক হাইকমিশনার ফিলিপ্পো গ্র্যান্ডি, আইসিসির প্রসিকিউটর করিম এ এ খান, আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) এর মহাপরিচালক এমি পোপ, প্রধান উপদেষ্টার কার্যালয়ের এসডিজিবিষয়ক মুখ্য সমন্বয়ক লামিয়া মোরশেদ, প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম এবং প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী মাহফুজ আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ