https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ লন্ডনে সোলস'র আয়োজন ‘গানে গানে বাংলাদেশ’, অর্থ যাবে বন্যার্তদের মাঝে - atv sangbad লন্ডনে সোলস'র আয়োজন ‘গানে গানে বাংলাদেশ’, অর্থ যাবে বন্যার্তদের মাঝে - atv sangbad
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

লন্ডনে সোলস’র আয়োজন ‘গানে গানে বাংলাদেশ’, অর্থ যাবে বন্যার্তদের মাঝে

রিপোর্টার নাম / ২৬ Time View
Update : শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ৪:১৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

ব্যান্ডের সুবর্ণজয়ন্তী উদযাপনে দুই বছর ধরে ধারাবাহিকভাবে বিভিন্ন দেশ সফর করছে সোলস। এরই মধ্যে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র, ভারতসহ কয়েকটি দেশের বিভিন্ন রাজ্য কনসার্ট করেছে দেশের শীর্ষস্থানীয় এই ব্যান্ড। আরও একবার কনসার্টের উদ্দেশ্যে বিট্রিশ সাম্রাজ্যে পা রাখতে যাচ্ছে সোলস সদস্যরা। সেখানে ব্যান্ডের পাঁচ দশক পূর্তির কনসার্ট ছাড়াও তারা অংশ নিতে যাচ্ছে ‘গানে গানে বাংলাদেশ’ শিরোনামে একটি আয়োজনে।

দেশের বন্যাকবলিতদের সাহাযার্থে এ আয়োজন করছে টিএনটি কনসালট্যান্সি। এতে সোলস ছাড়াও অংশ নিচ্ছেন নন্দিত কণ্ঠশিল্পী, রেনেসাঁর ব্যান্ডের সদস্য নকীব খান। আরও পারফর্ম করবেন ভার্সেটাইল কণ্ঠশিল্পী ও অরবিট ব্যান্ডের তারকা পলাশ, রিয়েলিটি শো সারেগামাপা তারকা অবন্তী সিঁথি। এর বাইরেও অমিত, ইনা খান, ফারজানা বিথিসহ আরও কয়েকজন তরুণ শিল্পী অংশ নেবেন এ আয়োজনে।

আয়োজকরা জানান, বাংলাদেশের এই দুর্যোগময় মুহূর্তে উদ্যোগের মাধ্যমে প্রবাসীরাও নানাভাবে পাশে থাকার চেষ্টা করে যাচ্ছে। সে লক্ষ্যেই বন্যাকবলিত দেশবাসীর সহায়তায় এই সংগীতায়োজনের পরিকল্পনা। যেখানে একসঙ্গে মঞ্চ ভাগাভাগি করবেন দেশের শীর্ষস্থানীয় তারকা ও ব্যান্ডের পাশাপাশি কয়েজন তরুণ শিল্পী। আগামী ২২ সেপ্টেম্বর লন্ডনের রোমফোর্ডে অনুষ্ঠিত হবে ‘গানে গানে বাংলাদেশ’।

এদিন স্থানীয় সময় বিকেল ৫টায় শুরু হবে তারকাবহুল এই সংগীতায়োজন। চলবে রাত ১১টা পর্যন্ত। এ আয়োজন থেকে পাওয়া অর্থ বাংলাদেশের বন্যাকবলিতদের জন্য দান করা হবে বলেও আয়োজকরা জানান।

এ নিয়ে সোলসের কণ্ঠশিল্পী পার্থ বড়ুয়া বলেন, ‘যে কোনো উদযাপন তখনই প্রাণবন্ত হয়ে ওঠে, যখন সবকিছু স্বাভাবিক থাকে। কিন্তু এখন পরিস্থিতি ভিন্ন। দেশের মানুষ যে দুর্যোগের মধ্য দিয়ে যাচ্ছে, সেখানে দাঁড়িয়ে তাদের পাশে থাকাটাই জরুরি। তাই ব্যান্ডের সুবর্ণজয়ন্তী উদযাপন ধারাবাহিক কার্যক্রম পিছিয়ে বন্যার্তদের জন্য কিছু করতে চাই। সে ভাবনা থেকেই আমরা ত্রাণের জন্য ‘গানে গানে বাংলাদেশ’ অনুষ্ঠানে পারফর্ম করতে যাচ্ছি।

শিল্পী নকীব খান বলেন, একজন শিল্পীর দায়বদ্ধতার জায়গা থেকে এ মুহূর্তে দেশের জন্য কিছু করা তাগিদ অনুভব করছি। আশা করছি, যে লক্ষ নিয়ে লন্ডন পারফর্ম করতে যাচ্ছি, তা সফলভাবে শেষ করে আসতে পারব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ