atv sangbad

Blog Post

লিওনেল মেসির জোড়া গোলে জয় পেলো আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

চোট কাটিয়ে বিশ্বকাপ বাছাইয়ে পেরুর বিপক্ষে মাঠে নেমেছিল আর্জেন্টিনার হয়ে মাঠে নেমেই জোড়া গোল করে দলকে জয় এনে দিয়েছেন লিওনেল মেসি। মেসি। পেরুকে ২-০ গোলে হারিয়েছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

বুধবার (১৮ অক্টোবর) এস্তাদিও ন্যাসিওনাল দেল পেরু স্টেডিয়ামে মাঠে নেমেছিল আর্জেন্টিনা ও পেরু। প্রথমার্ধের তৃতীয় মিনিটেই আক্রমণ করেন মেসি। তবে ৩৫ গজ দূর থেকে নেওয়া তার ফ্রি কিক দারুণ দক্ষতায় ব‍্যর্থ করে দেন পেরুর ডিফেন্ডার আন্ডারসন সান্তামারিয়া। পরের মিনিটে মেসি নিজেই একটুর জন্য জালের দেখা পান নাই। পাল্টা আক্রমণে ২৯তম মিনিটে এগিয়ে যেতে পারতো পেরু। তবে পাওলো গেরেরোর দূরপাল্লার শট বেরিয়ে যায় ক্রসবার ঘেঁষে। তিন মিনিট পরেই দারুণ পাল্টা আক্রমণ থেকে এগিয়ে যায় আর্জেন্টিনা। নিকেলাস গনজালেসের পাসে আলতো টাচে মেসির গোল। তবে ম্যাচের ৪২তম মিনিটে ব‍্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টিনা অধিনায়ক। জুলিয়ান আলভারেজের কাটব‍্যাক পাসে পেয়ে যান মেসি। ডি বক্সের বাইরের থেকে দারুণ ফিনিশিংয়ে জাল খুঁজে নেন তিনি।

দ্বিতীয়ার্ধে বেশ কয়েকটি সুযোগ আসে দুই দলের সামনেই। গোল করার জন্য মরিয়া হয়ে উঠে পেরু। শেষ পর্যন্ত দুই দল গোল করতে ব‍্যর্থ হইলে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে বিশ্বচ্যাম্পিয়নরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :