https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ শচীন-সীমার প্রেমকাহিনি নিয়ে এবার বলিউডে সিনেমা - atv sangbad শচীন-সীমার প্রেমকাহিনি নিয়ে এবার বলিউডে সিনেমা - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

শচীন-সীমার প্রেমকাহিনি নিয়ে এবার বলিউডে সিনেমা

রিপোর্টার নাম / ১৩ Time View
Update : বুধবার, ৯ আগস্ট, ২০২৩, ৯:৩৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

বর্তমানে ভারতে বাস্তব লাভস্টোরি নায়ক-নায়িকা সচীন-সীমাকে চেনেন না, এমন হয়তো কেউ নেই। ভালোবাসার সংজ্ঞা বারবার বদলাক এমনভাবেই। মোবাইলে পাবজি খেলতে গিয়ে ভারতীয় নাগরিক শচীন মীনার প্রেমে পড়েন পাকিস্তানের করাচির বাসিন্দা সীমা হায়দার।

যিনি তাঁর প্রেমিকের সঙ্গে দেখা করার জন্য অবৈধভাবে সীমান্ত পেরিয়ে নেপাল হয়ে ভারতবর্ষে ঢোকেন। কিন্তু জানা মাত্রই তাঁকে গ্রেপ্তার করে নয়ডা পুলিশ। এমনকি আদালতেও পাঠানো হয় তাঁকে, বর্তমানে তাঁরা দুজনই জামিনে রয়েছেন। এখন ইউপি এটিএস সীমা হায়দারের মামলার তদন্ত করছে। তবে এই ঘটনা এখন শুধু বাস্তবের মাটিতেই আটকে নেই, কিছুদিন আগেই জানা গিয়েছিল সচীন-সীমার কাহিনি এবার ফুটে উঠবে পর্দায়। হ্যাঁ, এ ক্ষেত্রে বলিউডের জুড়ি মেলা ভার। বর্তমানে সচীন-সীমার কাহিনি দেশের প্রতিটি কোণের মানুষের কাছে অবগত।

সবাই এই রিয়েল লাইফ জুটিকে অভিনন্দন জানাতেও শুরু করেছেন। এবার এই ধারাবাহিকতাকে বজায় রেখেই তৈরি হতে চলেছে গোটা একটি বলিউড চলচ্চিত্র। জানি ফায়ারফক্স প্রডাকশন হাউসের ম্যানেজিং ডিরেক্টর অমিত জানি সম্প্রতি বিষয়টি নিশ্চিত করেছেন। ছবিটির নাম হবে ‘করাচি টু নয়ডা’।

তথ্য অনুযায়ী, আগামী সপ্তাহেই ‘করাচি টু নয়ডা’র থিম সং লঞ্চ করবেন অমিত জানি। এর আগেও সীমাকে একটি চলচ্চিত্রের প্রস্তাব দেওয়া হয়েছে। জানা গেছে, রাজস্থানের উদয়পুরে দর্জি কানহাইয়ালাল হত্যাকাণ্ডের ওপর নির্মিত সেই ছবির নাম হবে, ‘আ টেইলর মার্ডার স্টোরি’।

এই ছবিতে একজন এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন সীমা হায়দার। গত সপ্তাহে, সীমার সঙ্গে দেখা করতে জানি ফায়ারফক্স প্রডাকশন হাউসের দল পৌঁছেছিলেন। দলটি সীমার অডিশনও নিয়েছে। দলের সদস্যদের পা ছুঁয়ে আশীর্বাদ নেন সীমা। অভিনয়ের সুযোগ পেয়ে সীমা খুব খুশি। শুধু তিনি ইউপি এটিএস থেকে ছাড়পত্রের অপেক্ষায় রয়েছেন, সেটি পেয়ে গেলেই ছবির কাজ শুরু করবেন।

তবে সীমাকে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য অমিত জানিকে হুমকিও দেওয়া শুরু হয়েছে। অমিত জানির অভিযোগ, সমাজবাদী পার্টির প্রাক্তন মুখপাত্র অভিষেক সোম এবং মনু মানেসার তাঁকে ভিডিওর মাধ্যমে হুমকি দিয়েছেন।

তাঁকে এ-ও বলা হয়েছে যে, ছবির কাজ শুরু করলে তিনি গুণ্ডাদের সঙ্গে ফিল্মের সেটে হামলা চালাবেন। ইউপি পুলিশকেও ঘটনাটি জানিয়েছেন প্রযোজক। অমিত টুইট করে বলেছেন, ‘আমি জানি ফায়ারফক্স মিডিয়া প্রাইভেট হাউস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। আমার প্রডাকশন হাউস গত বছর উদয়পুরে ঘটে যাওয়া দর্জি কানহাইয়া লাল সাহু হত্যা মামলার ওপর একটি ফিচার ফিল্ম তৈরি করতে চলেছে। আগামী মাসে-অর্থাৎ সেপ্টেম্বরে শুটিং শুরু করার কথা।’

এটিভি/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ