atv sangbad

Blog Post

atv sangbad > রাজধানী > শাহজালাল বিমানবন্দরে ৮ কোটি টাকার স্বর্ণের বারসহ বিমান কর্মকর্তা আটক

শাহজালাল বিমানবন্দরে ৮ কোটি টাকার স্বর্ণের বারসহ বিমান কর্মকর্তা আটক

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৬৮টি সোনার বারসহ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক কর্মকর্তাকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত সোনার ওজন ৭ কেজি ৮৮৮ গ্রাম, যার বাজারমূল্য প্রায় সাত কোটি ৮০ লাখ টাকা। রোববার রাতে বিমানের এয়ারক্রাফট মেকানিক শফিকুল ইসলামকে (৩৩) আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন-এপিবিএন। আটককৃত শফিকুল খুলনা জেলার দৌলতপুরের।

এপিবিএন’র অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে নজরদারি করছিল এপিবিএন’র সাধারণ পোশাকের গোয়েন্দা দল। কুয়ালালামপুর থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি ৩৮৩ সন্ধ্যা ৭টায় ঢাকায় অবতরণ করে। রাত সাড়ে ৯টার দিকে হ্যাঙ্গারের সামনে পার্ক করে রাখা হয় উড়োজাহাজটি। বিমানের টেকনিশিয়ান, ক্লিনার এবং অন্য স্টাফরা তাদের কাজ শেষ করে একে একে উড়োজাহাজটি ছেড়ে যাওয়ার পর রাত ১০টায় যখন আর কেউ ছিল না, তখন খুবই দ্রুততার সাথে বিমানের এয়ারক্রাফট মেকানিক শফিকুল ইসলাম বোয়িং ৭৭৭ মডেলের এই উড়োজাহাজে ওঠেন। তার আচরণ দেখে সন্দেহ হয় এপিবিএন গোয়েন্দা দলের।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল জানান, কিছুক্ষণের মধ্যে যখন তিনি উড়োজাহাজ থেকে নেমে এসে দ্রুততার সাথে স্থান ত্যাগ করার চেষ্টা করছিলেন, তখন তাকে আটক করা হয়। হ্যাঙ্গারের সামনেই বিভিন্ন এজেন্সির উপস্থিতিতে তল্লাশি করে তার কাছে ৬৮টি স্বর্ণের বার পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে শফিকুল জানান, তিনি বিমানের ডগ বক্স থেকে এই স্বর্ণের বারগুলো সংগ্রহ করেন। তার বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে এপিবিএন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :