https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ শিক্ষার্থীদের আন্দোলনে সমর্থন জানিয়ে শহীদ মিনারে চিকিৎসকদের সমাবেশ - atv sangbad শিক্ষার্থীদের আন্দোলনে সমর্থন জানিয়ে শহীদ মিনারে চিকিৎসকদের সমাবেশ - atv sangbad
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

শিক্ষার্থীদের আন্দোলনে সমর্থন জানিয়ে শহীদ মিনারে চিকিৎসকদের সমাবেশ

রিপোর্টার নাম / ১৯২ Time View
Update : শুক্রবার, ২ আগস্ট, ২০২৪, ১:১১ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

শিক্ষার্থীদের চলমান আন্দোলনে সমর্থন জানিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে সমবেত হয়েছেন চিকিৎসকরা। শুক্রবার (২ আগস্ট) বৃষ্টি উপেক্ষা করে সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে জড়ো হয়েছেন চিকিৎসক, মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থীরা।

এর আগে গতকাল বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক সম্মিলিত বিবৃতিতে এ কর্মসূচির কথা জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, আমরা দেখেছি, আমাদের মেধাবী চিকিৎসক সজীবকে হত্যা করা হয়েছে, দেশের নানান শান্তিপূর্ণ কর্মসূচিতে আমাদের ছাত্র-ছাত্রীদের ওপর অত্যাচার করা হয়েছে।

বিবৃতিতে আরও বলা হয়, আমরা আজ ঘোষণা দিচ্ছি যে, পুরো দেশ ও জাতির সঙ্গে একাত্মতা পোষণ করে শুক্রবার কেন্দ্রীয় শহীদ মিনারে আমরা এক হবো, আমরা আমাদের কথা বলবো, প্রতিবাদ জানাবো একসঙ্গে। চলুন আবার এক হই আমরা দেশের ছাত্রসমাজের, সব শ্রেণির, সব পেশার মানুষের অধিকার আদায়ে, নিহতদের বিচারের দাবিতে, অবৈধভাবে গ্রেফতারকৃতদের জামিনের দাবিতে।

এসকে০২/এটিভি০২০৮/জেড 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ