atv sangbad

Blog Post

শিল্পী সমিতির নির্বাচনে একজোট ডিপজল-মিশার প্যানেল

বিনোদন ডেস্ক: শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেওয়ার পাশাপাশি বড় চমক দেবেন এমন ঘোষণা আগেই দিয়েছিলেন প্রযোজক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তারপর থেকেই অনেকের প্রশ্ন ছিল কে কে থাকছেন ডিপজলের প্যানেলে?

অন্যদিকে টানা দুইবার সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন মিশা সওদাগর-জায়েদ খান। এক প্যানেলের ছিলেন তারা। সম্প্রতি সবাইকে চমকে দিয়ে মিশা জানান, এবার তাকে পাচ্ছেন না জায়েদ। নির্বাচন করলে তিনি অন্য প্যানেলে অন্য কারও সঙ্গে করবেন। কার সঙ্গে জোট বাঁধছেন মিশা? এরপর থেকেই প্রশ্নটি ডানা মেলে।

এবার দুইয়ে দুইয়ে চার মিলে গেল। আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে একজোট হচ্ছেন ডিপজল-মিশা। এক প্যানেল থেকে নির্বাচন করবেন তারা। সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন ডিপজল নিজেই। তিনি বলেন, ‘আমরা আলাপ-আলোচনা করছি। এখনও সবকিছু চূড়ান্ত নয়। শিগগিরই এ নিয়ে বিস্তারিত জানাব।’

মিশা ডিপজলের মধ্যে কে হচ্ছেন সভাপতি প্রার্থী, আর কে হচ্ছেন সাধারণ সম্পাদক— জানতে চাইলে ডিপজল বলেন, ‘এ বিষয়েও কথা চলছে। এখনও চূড়ান্ত হয়নি। মিশা যদি সভাপতি প্রার্থী হতে চান আমার কোনো আপত্তি নেই, আবার আমিও যদি সভাপতি হই—এতে তার কোনো আপত্তি নেই। এখন দেখা যাক, কে কোন প্রার্থী হই।’

এর আগে সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন ডিপজল। বর্তমান কমিটিতে আছেন সহ-সভাপতি হিসেবে। অন্যদিকে দুইবারের সভাপতি মিশা গত নির্বাচনেও প্রার্থী হয়েছিলেন। তবে ভোটের মাঠে হেরে যান তিনি।

এদিকে বর্তমান কমিটির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণ আক্তারের এক প্যানেলে থাকা নিয়েও চলছে ধোঁয়াশা। কেননা এর আগে সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে নিপুণ জানিয়েছিলেন কোনো এক সংসদ সদস্য হতে পারেন তার প্যানেলের সভাপতি প্রার্থী।

আগামী ১৯ এপ্রিল এফডিসিতে অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির নির্বাচন। গত ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় শিল্পী সমিতির মিটিং অনুষ্ঠিত হয়। সেখানেই চূড়ান্ত হয় ২০২৪-২৫ সালে দ্বি-বার্ষিক নির্বাচনের তারিখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :