https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ শুভ সূচনা করলেন মেরিল স্ট্রিপ কান উৎসবের,বাড়তি চমক মেসি - atv sangbad শুভ সূচনা করলেন মেরিল স্ট্রিপ কান উৎসবের,বাড়তি চমক মেসি - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

শুভ সূচনা করলেন মেরিল স্ট্রিপ কান উৎসবের,বাড়তি চমক মেসি

রিপোর্টার নাম / ১৪ Time View
Update : বুধবার, ১৫ মে, ২০২৪, ৯:৩৭ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসরের পর্দা উঠেছে মঙ্গলবার (১৪ মে)। উদ্বোধন করেন অভিনেত্রী মেরিল স্ট্রিপ। ৩৫ বছর পর কানের গালিচায় হাঁটলেন এই অভিনেত্রী। অনুষ্ঠানে তাকে দেয়া হয়েছে সম্মানসূচক স্বর্ণপাম।

ফ্রান্সের পালে দ্য ফেস্টিভ্যাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়ের ছিল তারকাদের উপস্থিতিতে উজ্জ্বল। লিলি গ্ল্যাডস্টোন, গ্রেটা গারউইগ, ওমর সি, জেন ফন্ডা, জুলিয়েট বিনোচে এবং অন্যান্য তারকারা সন্ধ্যায় উৎসবে যোগ করেছেন আলোকময় দ্যুতি।

ফরাসি কমেডিয়ান-অভিনেত্রী ক্যামিল কোতাঁন ছিলেন সঞ্চালনায়। তার আমন্ত্রণে উদ্বোধনী মঞ্চে হাজির হয়েছেন মূল প্রতিযোগিতা বিভাগের বিচারকদের প্রধান ‘বার্বি’র পরিচালক গ্রেটা গারউইগ। তার আগেই উপস্থিত হয়েছিলেন বাকি আট বিচারক।

এবার কানের লাল গালিচায় নজর কেড়েছে মেসি। হাসি মুখে লাল গালিচায় হেঁটেছে, ছবি তোলার জন্য পোজও দিয়েছে কুকুরটি। গত বছর কানে স্বর্ণপাম জয় করা ‘অ্যানাটমি অব অ্যা ফল’ ছবিতে কাজ করেছে এই কুকুর।
 
এবছর অনস্ক্রিনে যেসব সিনেমা প্রদর্শন করা হবে তার চেয়ে অফস্ক্রিনের নাটকীয়তা কোনো অংশে কম নয়। ৭৭তম এ উৎসব চলবে ২৫ মে পর্যন্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ