https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ শেখ মুজিবকে জাতির পিতা মনে করে না অন্তর্বর্তী সরকার: উপদেষ্টা নাহিদ শেখ মুজিবকে জাতির পিতা মনে করে না অন্তর্বর্তী সরকার: উপদেষ্টা নাহিদ – atv sangbad
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম
শেখ মুজিবকে জাতির পিতা মনে করে না অন্তর্বর্তী সরকার: উপদেষ্টা নাহিদ যুক্তরাষ্ট্র ও কানাডা সফরে গেলেন সেনাবাহিনী প্রধান আ.লীগের কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেফতার স্বপ্নের রাষ্ট্রে পূজার ছুটি পাবে সেনাবাহিনী, পুলিশ ও র‍্যাব: ড. ইউনূস প্রতিমা বিসর্জন: ডিএমপির বিশেষ নিরাপত্তা ও ট্রাফিক নির্দেশনা সেনা-র‍্যাব-পুলিশের সহায়তায় উৎসব আয়োজন আমাদের ব্যর্থতা: ড. ইউনূস রাজধানীতে গভীর সেনাবাহিনী ও র‍্যাবের পোশাক পরে ডাকাতি ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে মৃত্যু নয়, হাসপাতালে ভর্তি ৯১৫ দেশে ইলিশ ধরা ও বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা পূজায় সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: সেনাপ্রধান

শেখ মুজিবকে জাতির পিতা মনে করে না অন্তর্বর্তী সরকার: উপদেষ্টা নাহিদ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ / ১৮ Time View
Update : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

শেখ মুজিবুর রহমানকে জাতির পিতা মনে করে না অন্তর্বর্তী সরকার বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে সচিবালয়ে ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল প্রসঙ্গে এ মন্তব্য করেন তিনি।

দেশের জন্য বহু মানুষের অবদান আছে উল্লেখ করে নাহিদ বলেন, শেখ মুজিবুর রহমানকে জাতির পিতা মনে করে আওয়ামী লীগ। আর আওয়ামী লীগই তাকে অসম্মানিত করেছে।

তথ্য উপদেষ্টা বলেন, যেসব জাতীয় দিবস বাতিল করা হচ্ছে, সেগুলো চাপিয়ে দিয়েছিল আওয়ামী লীগ। ফ্যাসিস্ট আচরণ ছিল সেটা। সরকার মনে করেছে সেগুলো অগুরুত্বপূর্ণ, তাই বাতিল করা হচ্ছে।

৭ই মার্চ গুরুত্বপূর্ণ হলেও তা জাতীয় দিবসের গুরুত্ব পায় না বলেও মন্তব্য করেন তিনি।

নাহিদ আরও বলেন, কোনো দিবস বাতিলের প্রয়োজন মনে হলে করা হবে এবং জুলাই অভ্যুত্থানের গুরুত্ব হিসেবে কোনো কোনো দিবস প্রতিষ্ঠিত করা হতে পারে। বাতিল করা দিবসগুলো পরবর্তীতে পুনপ্রতিষ্ঠা করা হবে কি না, তা জনগণ ঠিক করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ