atv sangbad

Blog Post

শেখ হাসিনাকে গদি থেকে নামাতে হবে : রুমিন ফারহানা

কুমিল্লা প্রতিনিধি, এটিভি সংবাদ 

বিএনপি’র সহ-আন্তর্জাতিক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেছেন, তাকে তো কেউ গদিতে বসায়নি। গদি থেকে টেনে নামাতে হবে। যতদিন বাংলাদেশে বিএনপি আছে, ততদিন মানুষের ভয় নেই। একটি কথা পরিষ্কার করে বলি, কম তো অত্যাচার করেননি, কম তো ক্রসফায়ার দেননি, কম তো গুম করেননি, কম তো মামলা দেননি, এবার কিসের ভয় দেখিয়ে ঘরে আটকিয়ে রাখবেন। সামনে নির্বাচন আসছে, এই নির্বাচনে যদি আপনারা আবার কোনো নীলনকশা করার চেষ্টা করেন তাহলে বাংলাদেশের মানুষকে সঙ্গে নিয়ে দাতভাঙ্গা জবাব দেয়া হবে।

গতকাল (২৫ আগস্ট) বিকালে জ্বালানি তেল, পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি, ভোলায় পুলিশের গুলিতে জেলা ছাত্রদল সভাপতি নূরে আলম, স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিম হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চৌদ্দগ্রাম উপজেলা ও পৌরসভা বিএনপি’র উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ksrm

উপজেলা বিএনপি’র সভাপতি মো. কামরুল হুদার সভাপতিত্বে, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ আলম ও পৌর বিএনপি’র সদস্য সচিব হারুন অর রশীদ মজুমদারের যৌথ পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য একরামুল হক বিপ্লব, এডভোকেট সাবেরা আলাউদ্দিন হেনা ও চৌদ্দগ্রাম পৌরসভা বিএনপি’র আহ্বায়ক জিএম তাহের পলাশী।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক গিয়াস উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ছুট্টু, উপজেলা বিএনপি’র সমাজকল্যাণ সম্পাদক শরীফুল ইসলাম দুলাল ও পৌর যুবদল নেতা মো. হাসান। সমাবেশ শেষে বিশাল বিক্ষোভ মিছিল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ট্রেনিং সেন্টার থেকে চৌদ্দগ্রাম বাজার প্রদক্ষিণ করে।

এরআগে সমাবেশে আসার পথে সরকারদলীয় নেতাকর্মীদের হামলায় বিএনপি’র অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :