atv sangbad

Blog Post

শেখ হাসিনা দেশটাকে উন্নতির চরম শিখরে পৌঁছে দিয়েছেন: বাণিজ্যমন্ত্রী

কাউনিয়া (রংপুর), এটিভি সংবাদ 
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি বলেছেন ধর্ম যার যার উৎসব সবার। হিন্দু সম্প্রদায়ের বড় ধর্মীয় উৎসব দূর্গা পুজা নির্ভয়ে পালনে সরকার সবধরনের ব্যবস্থা নিয়েছে। এ দেশ নিয়ে বড় ধরনের ষড়যন্ত্র চলছে। বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে সবাইকে ঐক্য বদ্ধ থাকতে হবে। জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা এনেছেন। তার কন্যা শেখ হাসিনা দেশটাকে উন্নতির চরম শিখরে পৌঁছে দিয়েছেন। আপনারা তার জন্য দোয়া করবেন, তিনি আবার প্রধানমন্ত্রী হয়ে দেশবাসীর কল্যাণে কাজ করতে পারে।
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি রবিবার দূর্গা পূজা উপলক্ষে মন্দিরে চাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটোরিয়ামে নির্বাহী অফিসার মোঃ মহিদুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ারুল ইসলাম মায়া, সাধারণ সম্পাদক আঃ হান্নান।
এসময় আরও  উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কোম্পানি কমান্ডার সরদার আবদুল হাকিম, হারাগাছ পৌর সভার সাবেক মেয়র হাকিবুর রহমান, থানা অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ, আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জমশের আলীসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। উপজেলার ৭১টি দূর্গা মন্দিরে ৫০০ কেজি করে চাল ও পরিসংখ্যান অফিসের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে পর্যায়ক্রমে ৩০০ ট্যাব, প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে ল্যাপটপ এবং এলজিইডি অফিসের আওতাভুক্ত আরএমপি মহিলা শ্রমিকদের মাঝে চেক বিতরণ করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :