https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ শেরপুরের যোগিনীমুড়া উচ্চ বিদ্যালয়ে সিলিং ফ্যান উপহার দিলেন ব্যবসায়ী সাগির আহমেদ - atv sangbad শেরপুরের যোগিনীমুড়া উচ্চ বিদ্যালয়ে সিলিং ফ্যান উপহার দিলেন ব্যবসায়ী সাগির আহমেদ - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

শেরপুরের যোগিনীমুড়া উচ্চ বিদ্যালয়ে সিলিং ফ্যান উপহার দিলেন ব্যবসায়ী সাগির আহমেদ

রিপোর্টার নাম / ২০ Time View
Update : শনিবার, ১৮ মে, ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি, এটিভি সংবাদ :
শেরপুর সদরের ঐতিহ্যবাহী যোগিনীমুড়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য সিলিং ফ্যান উপহার দিলেন সাগির আহমেদ নামে এক ব্যবসায়ী। ১৫ মে বুধবার দুপুরে সদরের চরশেরপুর ইউনিয়নে এ বিদ্যালয়ের শিক্ষকদের হাতে এসব ফ্যান সাগির আহমেদের পক্ষে তুলে দেন উজ্জ্বল হোসাইন।
এসময় উপস্থিত ছিলেন শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের স্টাফ রিপোর্টার মেরাজ উদ্দিন, শেরপুর ইয়ূথ রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলা টিভির জেলা প্রতিনিধি নাঈম ইসলাম।
সমাজ সেবক ও ব্যবসায়ী সাগির আহমেদ বলেন, যখন জানতে পারলাম শতবর্ষী আমাদের এ বিদ্যালয়ের কয়েকটি শ্রেণিকক্ষে ফ্যান নেই। তীব্র তাপদাহেও শিক্ষক ও শিক্ষার্থীরা এভাবেই ক্লাস করছেন। তখন আমি ৬টি সিলিং ফ্যান উপহার দেই। আর কোমলমতি শিক্ষার্থীরা যেন গরমের মধ্যে আর কস্ট করে ক্লাস না করতে হয় এবং ভালভাবে লেখাপড়া করতে পারে এই প্রত্যাশাই থাকবে আমার।
তিনি আরও বলেন, আমার পূর্ব পুরুষ হযরত মাওলানা ফসিহ উদ্দিন (রহ) বৃটিশ আমলে এ শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করে। আমি নিজেও এ বিদ্যালয়ের শিক্ষার্থী। তাই যেকোনো প্রয়োজনে পাশে থাকবো সবসময়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ