atv sangbad

Blog Post

শ্যামপুরে স্টিল মিলে বিস্ফোরণে শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

রাজধানীর শ্যামপুরে স্টিল মিলে শনিবার (১৯ নভেম্বর) রাতে বিস্ফোরণের ঘটনায় রবিউল ইসলাম (১৯) এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার ভোর ৪টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তিনি মারা যান। তার শরীর ২৬ শতাংশই দগ্ধ হয়েছিল।

জানা যায়,  গত শনিবার রাত ১০টার দিকে শ্যামপুরে স্টিল মিলে বিস্ফোরণ হয়। এতে রবিউল ছাড়াও আরও তিন শ্রমিক দগ্ধ হন। তিনি আরও জানান, দগ্ধরা হলেন আমিরুল ইসলাম (৩৫), শাহ আলম (৩৫) ও মাজহারুল ইসলাম (৩৭)। এদের মধ্যে আমিরুল হাসপাতালে ভর্তি আছেন। আর বাকি দুজন চিকিৎসা পর ছাড়পত্র নিয়ে চলে গেছেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম জানান, রবিউলের শরীরের ২৬ শতাংশ দগ্ধ হয়েছিল। হাই ডিপেন্ডেন্সি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোরে তিনি মারা যান।

রবিউলের বাবা মো. সিদ্দিক জানান, তাদের বাড়ি বরগুনার সদর উপজেলা পটকাখালি গ্রামে। তিনি রবিবার ভোরে দুর্ঘটনার খবর পান। রবিউল এক সপ্তাহ আগেই গ্রাম থেকে ঢাকায় এসে স্টিল মিলটিতে কাজ নিয়েছিল।

কদমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রলয় কুমার সাহা রবিবার বিষয়টি নিশ্চিত করে জানান, শ্যামপুরে একটি স্টিল মিলে কাজ করার সময় লোহা গলানোর চুল্লি কিছুটা লিক হয়ে চার শ্রমিক দগ্ধ হন। ঘটনার পর দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। রবিবার ভোররাতে একজনের মৃত্যু হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :