atv sangbad

Blog Post

সমাবেশ বিকেলে, সকালেই নেতাকর্মীদের ঢল

এটিভি সংবাদ ডেস্ক

বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে বিএনপি’র নেতাকর্মীদের কৌশল অবলম্বন করে এক দিন আগেই (শুক্রবার রাতে) নয়াপল্টনে উপস্থিত হতে দেখা গেছে। শনিবার বিকেলে সমাবেশ কিন্তু সকাল বেলাতেই নয়াপল্টনে বিএনপি’র নেতাকর্মীদের ঢল নেমেছে।

শনিবার (২৮ অক্টোবর) ভোর হতে না হতেই দলীয় ও জাতীয় পতাকা হাতে নিয়ে বিভিন্ন এলাকা থেকে সমাবেশস্থলে মিছিল নিয়ে আসছে বিএনপি নেতাকর্মীরা।

মহাসমাবেশে উপস্থিত নেতাকর্মীরা জানায়, আমরা অনেক আগেইআগেই ঢাকায় পৌঁছেছি। এখন সরাসরি সমাবেশে চলে এসেছি। রাস্তায় তল্লাশি ও হয়রানি করা হয়েছে। সকল বাঁধা পেরিয়ে আমরা সমাবেশে এসেছি। আমাদের দাবি একটাই, আমরা ।

এর আগে, শুক্রবার (২৭ অক্টোবর) রাতে ২০ শর্তে বিএনপিকে শনিবার নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে অনুমতি দেয় ঢাকা মহানগর পুলিশ। দুপুর ২টায় নয়াপল্টনের দক্ষিণ গেটে শুরু হবে বিএনপির মহাসমাবেশ।

অপরদিকে, দুপুর ২টায় বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে এ সমাবেশ করবে আওয়ামী লীগ শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে।

এ ছাড়া জামায়াতে ইসলামী রাজধানীর শাপলা চত্বরে মহাসমাবেশ করার ঘোষণা দিয়ে রেখেছে। কারওয়ান বাজার এফডিসি সংলগ্ন এলডিপি কার্যালয়ের সামনে বিকেল ৩টায় সমাবেশ করবে এলডিপি, মালিবাগ মোড়ে বিকেল ৩টায় সমাবেশ করবে এনডিএম, বিজয়নগর পানির ট্যাংক মোড়ে দুপুর ২টায় সমাবেশ করবে ১২ দলীয় জোট।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :