https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সহিংসতা প্রতিরোধ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন - atv sangbad সহিংসতা প্রতিরোধ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম

সহিংসতা প্রতিরোধ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন

রিপোর্টার নাম / ১৪ Time View
Update : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩, ১০:৫৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

সহিংসতা প্রতিরোধ এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে। এছাড়া পর্যাপ্ত সংখ্যক বিজিবি প্লাটুন স্ট্যান্ডবাই রয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে এই তথ্য নিশ্চিত করেছেন- বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম।

তিনি জানান, ঢাকা ও আশপাশের জেলায় ৩২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এছাড়া সারা দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৯৭ প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে। সর্বমোট ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। এরপরই তফসিলের প্রতিবাদে বৃহস্পতিবার সারাদেশে অর্ধদিবস হরতালের ডাক দেয় বেশ কয়েকটি দল।

কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ