atv sangbad

Blog Post

সাবেক স্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দিল যুবক

চট্রগ্রাম ব্যুরো, এটিভি সংবাদ

সাবেক স্ত্রীর ব্যক্তিগত ও আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে মো. আরাফাত হোসাইন রাউফি (২৩) নামে এক যুবকের বিরুদ্ধে।

এ অভিযোগে বুধবার চট্টগ্রাম নগরের খুলশী থানার লালখানবাজার এলাকা থেকে তাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব জানায়, ভুক্তভোগী তরুণী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। ২০২০ সালে ফেসবুকে আরাফাতের সঙ্গে তার পরিচয় হয়। ওই সময় আরাফাত নিজেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র হিসেবে পরিচয় দেয়। ২০২০ সালের ২৪ সেপ্টেম্বর তারা গোপনে কাজী অফিসে গিয়ে বিয়ে করেন। বিয়ের পর তারা নগরের চকবাজার থানার খালপাড় আবাসিক এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে সংসার শুরু করেন। একপর্যায়ে ভুক্তভোগী জানতে পারেন আরাফাত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র না। এমনকি তিনি এইচএসসিও পাস করেননি। আবার নানা সময়ে আরাফাত মাদক সেবন করতেন। মাদকের টাকা জোগাড় করতে ভুক্তভোগীকে চাপ দিতেন তিনি।

 এসব কারণে ভুক্তভোগী তরুণী একদিন মায়ের অসুস্থতার কথা জানিয়ে তার বাড়িতে চলে যান। সেখানে গিয়ে তিনি পরিবারের পরামর্শ নিয়ে আরাফাতকে ডিভোর্স দেন। ডিভোর্সের পর আরাফাত ক্ষিপ্ত হয়ে ওঠেন। তিনি সাবেক স্ত্রীর নামে একটি ফেসবুক আইডি খোলেন এবং ওই আইডি থেকে ভুক্তভোগীর আপত্তিকর ও ব্যক্তিগত ছবি ফেসবুকে ছড়িয়ে দেন।

চট্টগ্রাম র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, ভুক্তভোগী তরুণী বিষয়টি র‌্যাবকে অবহিত করেন। এরপর অভিযুক্ত আরাফাতকে আটক করা হয়। আটকের পর তার মোবাইলে ভুক্তভোগীর বেশ কিছু আপত্তিকর ছবি পাওয়া যায়। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :