atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > সাভারে বাবা-মা-ছেলেসহ তিন খুন : দম্পতি আটক

সাভারে বাবা-মা-ছেলেসহ তিন খুন : দম্পতি আটক

সাভার (ঢাকা), এটিভি সংবাদ 

সাভারের আশুলিয়ায় ফ্ল্যাটে বাবা-মা-ছেলেসহ তিন জনকে হত্যার ঘটনায় এক দম্পতিকে আটক করেছে র‍্যাব। এ হত্যাকাণ্ডের সঙ্গে টাকা-পয়সার লেনদেন থাকতে পারে বলে প্রাথমিকভাবে জানিয়েছে র‍্যাব।

সোমবার (২ অক্টোবর) রাত ১০ টার দিকে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। তিনি জানান, মঙ্গলবার সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

গ্রেপ্তারকৃতরা- সাগর ও তার স্ত্রী ঈশিতা। তবে তাদের সঙ্গে নিহত পরিবারের কী সম্পর্ক তা এখনও জানায়নি র‍্যাব।

গত শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে আশুলিয়ার উত্তর গাজীরচট ফকিরবাড়ি মোড় এলাকার শেখ মেহেদী হাসানের ৬তলা ভবনের ৪তলার একটি ফ্ল্যাট থেকে পোশাক শ্রমিক মোক্তারুল হোসেন ওরফে বাবুল (৩৮), তার স্ত্রী সাহিদা বেগম (৩২) ও ১২ বছরের ছেলে মেহেদীর রক্তাক্ত ও অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। তাদের তিন জনকেই গলা কেটে হত্যা করা হয়। পরে এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন নিহত বাবুলের বড় ভাই আইনুল হক।

বাবুল ও সাহিদা পেশায় পোশাক শ্রমিক। তাদের ১২ বছরের ছেলে মেহেদী আশুলিয়ার অর্কিড স্কুলে সপ্তম শ্রেণির ছাত্র ছিল। হত্যার শিকার বাবুল ঠাঁকুরগাও জেলার পীরগঞ্জ থানার গড়ুরা ফুলবাড়ী গ্রামের মৃত সহির উদ্দিনের ছেলে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :