https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সাভার-আশুলিয়ায় যৌথ অভিযানে আটক ১৪ - atv sangbad সাভার-আশুলিয়ায় যৌথ অভিযানে আটক ১৪ - atv sangbad
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

সাভার-আশুলিয়ায় যৌথ অভিযানে আটক ১৪

রিপোর্টার নাম / ২৭ Time View
Update : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৫১ অপরাহ্ণ

আশুলিয়া প্রতিনিধি, এটিভি সংবাদ

শিল্পাঞ্চল আশুলিয়ায় পোশাক কারখানায় ভাঙচুর, হামলা ও পোশাক খাতে অস্থিরতা তৈরির সঙ্গে জড়িত সন্দেহে ১৪ জনকে আটক করা হয়েছে। আশুলিয়া ও সাভারের বিভিন্ন এলাকায় বৃহস্পতিবার রাতে যৌথ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আজ শুক্রবার ঢাকা জেলা পুলিশ সুপার আহম্মদ মুঈদ মিডিয়াকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শিল্পাঞ্চলে অস্থিরতা তৈরির পাশাপাশি পোশাক কারখানায় হামলা-ভাঙচুরের সঙ্গে জড়িত থাকতে পারে, সন্দেহভাজন এমন ১৪ জনকে আমরা আটক করেছি। তাদের মধ্যে ১১ জনকে আশুলিয়া থেকে এবং তিনজনকে সাভার এলাকা থেকে আটক করা হয়েছে।

শিল্পাঞ্চলে বিশৃঙ্খলার সঙ্গে আটকদের সংশ্লিষ্টতার বিষয়ে যাচাই-বাছাই চলছে বলে জানান তিনি।

তবে তাৎক্ষণিকভাবে আটকদের নাম-পরিচয় নিশ্চিত করেনি পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ