https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ 'সিআইডি' ধারাবাহিকের দীনেশ ফাডনিস মারা গেছেন - atv sangbad 'সিআইডি' ধারাবাহিকের দীনেশ ফাডনিস মারা গেছেন - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

‘সিআইডি’ ধারাবাহিকের দীনেশ ফাডনিস মারা গেছেন

রিপোর্টার নাম / ১৪ Time View
Update : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ২:১৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

ভারতের জনপ্রিয় টিভি সিরিয়াল ‘সিআইডি’র ইন্সপেক্টর ফ্রেডরিক্স চরিত্রে অভিনয় করা অভিনেতা দীনেশ ফাডনিস মৃত্যুবরণ করেছে। মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে মৃত্যু হয়েছে তার। মঙ্গলবার (৫ ডিসেম্বর) তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

দিনেশের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেতা দয়ানন্দ বলেন, ‘দীনেশের রাত ১২টা ৮ মিনিটে মৃত্যু হয়েছে। একাধিক জটিলতা দেখা গিয়েছিল। তাকে ভেন্টিলেটর থেকে বেরও করা হয়েছিল। এরপরই একাধিক অঙ্গ বিকল হয়ে যায় এবং পরে তার মৃত্যু হয়।

পরে মঙ্গলবার সকালে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ