https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল থেকে দেশীয় অস্ত্র ও মাদক উদ্ধার - atv sangbad সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল থেকে দেশীয় অস্ত্র ও মাদক উদ্ধার - atv sangbad
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল থেকে দেশীয় অস্ত্র ও মাদক উদ্ধার

রিপোর্টার নাম / ২৭ Time View
Update : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৩৩ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

বাংলাদেশ সেনাবাহিনীর অভিযানে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) বিভিন্ন আবাসিক হল থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের পাঁচ আবাসিক হলে এ সেনা অভিযান চালানো হয়।

উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে রয়েছে – ১২০টি রামদা, দেড় শতাধিক লোহার পাইপ, ১৫০ মদের বোতল ও ১৬ হেলমেট রয়েছে। তবে এ সময় কাউকে আটক করা হয়নি।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহপরান (র.), বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, হুমায়ুন রশিদ চৌধুরী, আব্দুস সামাদ আজাদ ও শাহ এ এম এস কিবরিয়া হলে অভিযান শুরু হয়। সন্ধ্যা ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে এসব অস্ত্র ও মদের বোতল জব্দ করা হয়েছে। এসব রুমে ছাত্রলীগের নেতা-কর্মীরা থাকতো।

অভিযানের সময় সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার সোহরাব, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোজাম্মেল হক, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক এমদাদুল হক ও বিভিন্ন হলের প্রভোস্টরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ