atv sangbad

Blog Post

সুন্দরগঞ্জে কিশোর-কিশোরী ক্লাবে মতবিনিময় ও অভিভাবক সমাবেশ

হযরত বেল্লাল,  সুন্দরগঞ্জ (গাইবান্ধা), এটিভি সংবাদ
“শেখ হাসিনার বারতা, নারী-পুরুষ সমতা” এই প্রতিবাদ্যকে সামনে রেখে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় মতবিনিময় সভা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে শনিবার বাজারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় শ্রেণি কক্ষে মহিলা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্প-এর ক্লাবের সদস্য ও অভিভাবকদের নিয়ে মতবিনিময়, আলোচনা সভা, কবিতা আবৃতি এবং সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুমী কায়ছার এর সভাপতিত্বে মতবিনিময় আলোচনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা নিবার্হী অফিসার মো. তরিকুল ইসলাম, রামজীবন ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা, বাজারপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাব হোসেন, সহকারি প্রধান শিক্ষক আব্দুর রশিদ সরকার, বাজারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়েরর প্রধান শিক্ষক হোসেন আলী, ম্যানেজিং কমিটির সভাপতি রেজাউল করিম, সহকারি শিক্ষক নুরুন্নাহার বেগম, উপজেলা জেন্ডার প্রোমোটার ফিরোজা আক্তার প্রমূখ।
আলোচনায় সভায় কিশোর-কিশোরী ক্লাবের শিক্ষার্থীরা কবিতা আবৃত্তি ও গান পরিবেশন করেন। পরে কিশোর-কিশোরী ক্লাবের সকল শিক্ষার্থীদের হাতে ক্লাবে বই ও ড্রেজ তুল দেন অতিথিবৃন্দ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :