atv sangbad

Blog Post

সোহরাওয়ার্দী উদ্যান থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

রাজধানীর শাহবাগের সোহরাওয়ার্দী উদ্যান থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার আনুমানিক বয়স ৫০ থেকে ৬০ বছর হতে পারে। মৃত ব্যক্তির পড়নে- ময়লাযুক্ত নিল সাদা সোয়েটার ও লাল কালো চেক কম্বল।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার এসআই মো. আব্দুল খালেক মিয়া বলেন, শনিবার সকাল ৯টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সোহরাওয়ার্দী উদ্যানের ভেতরে পাম গাছের নিচে অজ্ঞাত পুরুষকে (৫০) অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই বলেন, প্রাথমিকভাবে জানা যায় মৃত ব্যক্তি ভবঘুরে পাগল প্রকৃতির। অসুস্থজনিত কারণে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান এসআই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :