https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ স্থানীয় মানুষের ঢলে মুখরিত খাগড়াছড়ির আলুটিলা - atv sangbad স্থানীয় মানুষের ঢলে মুখরিত খাগড়াছড়ির আলুটিলা - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম

স্থানীয় মানুষের ঢলে মুখরিত খাগড়াছড়ির আলুটিলা

রিপোর্টার নাম / ২২ Time View
Update : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৯:২৭ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি, এটিভি সংবাদ 

পবিত্র ঈদুল আজহার ছুটিতে প্রিয়জনদের একসঙ্গে পাওয়া যায় বলে আনন্দ দ্বিগুণ হয়ে যায়। ঈদুল আজহার ছুটি সেই আনন্দে যোগ করেছে বাড়তি মাত্রা। এবার সারাদেশ থেকে খাগড়াছড়িতে পর্যটক বেড়াতে না এলেও আলুটিলা পর্যটন কেন্দ্রে স্থানীয় মানুষের ভিড় জমে।

মঙ্গলবার (১৮ জুন) দুপুর থেকে পর্যটনকেন্দ্রের প্রতিটি পয়েন্টে দর্শনার্থীদের ভিড় দেখা গেছে।

বিশেষ করে আলুটিলার প্রাকৃতিক সুড়ঙ্গ ঘুরে বেশি রোমাঞ্চিত হয়েছেন এখানে বেড়াতে আসা পর্যটকরা। লাভ ব্রিজেও তাদের ভিড় ছিল। এছাড়া নন্দন পার্ক, কুঞ্জছায়া ছিল পর্যটকদের পদচারণায় মুখরিত।

আলুটিলায় আজ (১৮ মে) বিকেল ৪টায় গিয়ে দেখা যায়, স্থানীয় পাহাড়ি-বাঙালি মানুষের ঢল নেমেছে। সবাই মিলেমিশে সময় পার করছেন। অনেকে ছবি তুলছেন এবং আড্ডায় মেতেছেন।

স্থানীয়রা জানান, বেড়াতে যাওয়ার খুব একটা সুযোগ হয় না। ঈদের ছুটিতে বেড়াতে এসে ভালো লাগছে।

আলুটিলা পর্যটন কেন্দ্রের টিকেট ম্যানেজার কোকোনাথ ত্রিপুরা জানান, গত দুই দিন ধরে দেখছি যে বাইরে থেকে পর্যটক আসেনি। কিন্ত স্থানীয় মানুষের ঢল নেমেছে। আজকে পনেরশ মানুষ আলুটিলায় প্রবেশ করেছে।

খাগড়াছড়ি ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাসান ইকবাল চৌধুরী বলেন, ঈদের ছুটিতে পর্যটন স্পটগুলোতে পর্যটকরা বেড়াতে আসেন। তাদের নিরাপত্তার জন্য আলুটিলা পর্যটন কেন্দ্র, জেলা পরিষদ পার্ক, রিসাং ঝর্ণাসহ বিভিন্ন পর্যটন স্পটে মোবাইল ডিউটি এবং সাদা পোশাকে পুলিশ টিম কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ