https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ হাজীদের এয়ার অ্যাম্বুলেন্সের সুবিধা দিচ্ছে সৌদি সরকার - atv sangbad হাজীদের এয়ার অ্যাম্বুলেন্সের সুবিধা দিচ্ছে সৌদি সরকার - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম

হাজীদের এয়ার অ্যাম্বুলেন্সের সুবিধা দিচ্ছে সৌদি সরকার

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : শনিবার, ১৫ জুন, ২০২৪, ১:১৩ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ 

গতকাল থেকেই শুরু হয়েছে পবিত্র হজের আনুষ্ঠানিকতা। আজ শনিবার আরাফাতের ময়দানে উপস্থিতির মাধ্যমে হজের চূড়ান্ত পর্যায় অনুষ্ঠিত হচ্ছে। ইতোমধ্যে হাজিরা মিনা থেকে আরাফায় উপস্থিত হচ্ছেন।

এদিকে পবিত্র হজ উপলক্ষ্যে হাজীদের স্বাস্থ্য নিরাপত্তার জন্য ২৪ ঘণ্টা এয়ার অ্যাম্বুলেন্স সেবার ব্যবস্থা রেখেছে সৌদি প্রতিরক্ষা মন্ত্রণালয়। শনিবার (১৫ জুন) এক প্রতিবেদনে আরব নিউজ এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, হজযাত্রীদের স্বাস্থ্যসেবা দিতে শুক্রবার ‘কিংডম এয়ার অ্যাম্বুলেন্স’ চালু হয়েছে। প্রথম দিনেই বেশ কয়েকজন অসুস্থ রোগীদের সফলভাবে অ্যাম্বুলেন্সে পরিবহণ করে নেয়া হয়েছে হাসপাতালে।

সৌদি রেড ক্রিসেন্ট কর্তৃপক্ষের একটি ইউনিট অ্যাম্বুলেন্স নিয়ে অসুস্থ যাত্রীদের উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। ৬০ বছর বয়সী আফ্রিকান ব্যক্তি বলেন, ‘আমার প্রচণ্ড বুক ব্যথা হচ্ছিল, ঠিক তখনই রেড ক্রিসেন্টের একটি দল আমাকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সে বসায়। এরপর মুহূর্তের মধ্যেই আমি পৌঁছে যাই হাসপাতালে’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ