atv sangbad

Blog Post

৪৫ বছরের বেকারত্ব সর্বোচ্চ পর্যায়ে, মোদীজির ফাঁপা ঘোষণা : প্রিয়াঙ্কা গান্ধী

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ 

ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারকে উদ্দেশ্য করে বলেছেন দেশে ৪৫ বছরের বেকারত্ব বর্তমানে সর্বোচ্চ পর্যায়ে রয়েছে।

রাজস্থানে আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বুধবার (২৫ অক্টোবর) ঝুনঝুনুতে দলীয় সমাবেশে বক্তব্য দেওয়ার সময় তিনি এসব মন্তব্য করেন।

প্রিয়াঙ্কা গান্ধী আরও বলেন, ধর্মের রাজনীতি যারা চালায় তাদের জবাবদিহিতা শেষ হয়ে গেছে। তারা বুঝে গেছে কাজ করার দরকার নেই, শুধু ধর্ম-বর্ণের নাম নিয়ে ভোট সংগ্রহ করতে হবে। কিন্তু এই রাজনীতি ততদিন চলবে যতদিন না আপনারা তাদের কাজ সম্পর্কে জিজ্ঞাসা করেন। মোদীজির ফাঁপা ঘোষণা এবং খালি খাম। অন্যদিকে, কংগ্রেসের দেওয়া সমস্ত গ্যারান্টি বাস্তবায়িত হচ্ছে।

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট তার বক্তব্যে বিজেপিকে টার্গেট করে বলেন, ‘ওরা হিন্দুত্বকে ইস্যু তৈরি করে, কিন্তু সেটা বেশিদিন টিকবে না। আমরাও গরুকে সেবা করি। লম্পিতে (ভাইরাসে) যত গরু মারা গেছে, আমরা গরু প্রতি ৪০ হাজার টাকা দিয়েছি। পরবর্তীতে গরু ও মহিষের বীমা করা হয়েছে। পুরোহিতদের সম্মানী বৃদ্ধি করা হয়েছে। ৫০০ টাকায় গ্যাস সিলিন্ডার ভারতের কোথাও পাওয়া যায় না, আমরা এটি সরবরাহ করেছি। রাজ্যে ১.৫ লাখ কিলোমিটার রাস্তা তৈরি হয়েছে।’

কংগ্রেস সরকার রাজ্যে আবার ক্ষমতায় এলে, এক কোটি পাঁচ লাখ পরিবারকে ৫০০ টাকায় এলপিজি সিলিন্ডার দেওয়া হবে এবং পরিবারের মহিলা প্রধানকে প্রত্যেক বছর ১০ হাজার টাকা সম্মানী দেওয়া হবে বলেও রাজ্যের বিদায়ী মুখ্যমন্ত্রী অশোক গেহলট আজ প্রতিশ্রুতি দিয়েছেন।

অন্যদিকে, আজ বিজেপি নেতা রাজ্যবর্ধন সিং রাঠোর কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কাকে টার্গেট করে বলেছেন, প্রিয়াঙ্কা গান্ধী শ্লোগান দিয়ে বলেন, আমি মেয়ে, আমি লড়াই করতে পারি। কিন্তু এটা ফাঁপা শোনাচ্ছে। রাজস্থানে যখন পঁয়ত্রিশ হাজার নারী ধর্ষণের শিকার হন, তখন প্রিয়াঙ্কাজির নজরে পড়েনি কেন? এমন ঘটনা সবচেয়ে বেশি রাজস্থানে হয়েছে বলেও বিজেপি মুখপাত্র রাজ্যবর্ধন সিং রাঠোর এমপি অভিযোগ করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :