atv sangbad

Blog Post

৫ম ধাপে আজগানা ইউপি নির্বাচনের প্রস্তুতি, নৌকায় গণজোয়ার

ওয়াহিদ আব্দুল্লাহ রাজীব, এটিভি সংবাদ 

৫ম ধাপে দেশের বিভিন্ন স্থানে ইউনিয়ন পরিষদ নির্বাচন শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় আগামী ১৫ জুন, ২০২২ টাঙ্গাইল মির্জাপুরের আজগানা ইউনিয়নে নির্বাচনী প্রস্তুতি চলছে পুরোদমে।

এদিকে বিগত আওয়ামী সমর্থিত সাবেক ইউপি চেয়ারম্যান রফিক সিকদারের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠায় দলীয় মনোনয়নসহ সব ধরনের পদ থেকে বহিষ্কৃত হয়েছেন তিনি।

জনমত জরিপ, সৎ ও যোগ্যতার বিচারে সরকার দলীয় নৌকার কাণ্ডারি হিসেবে এবার মনোনয়ন পেয়েছেন আব্দুল কাদের সিকদার। আব্দুল কাদের সিকদার এলাকার একজন জনবান্ধব মানুষ হিসেবে বিবেচিত। হাসিখুশি প্রানোজ্জল এ মানুষটি এলাকায় নিঃস্বার্থভাবে নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছেন বলে জানা যায়।

অন্যদিকে আওয়ামীলীগ থেকে নির্বাচিত গতবারের ইউপি চেয়ারম্যান রফিক সিকদারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির দায়ে বহিস্কৃত হওয়ায় বিদ্রোহী প্রার্থী হিসেবে “মোটরসাইকেল” প্রতীকে নির্বাচন করার ঘোষণা দেয় বলে জানা যায়।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে “আনারস” প্রতীকে আবুল হোসেন (ভেন্ডার) কনক নির্বাচনে অংশ গ্রহন করার ঘোষণা দেন। তবে বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারণা অনেকটাই স্তমিত হয়ে পড়েছে।

এদিকে নৌকার কাণ্ডারি আব্দুল কাদের সিকদারের পক্ষে সকাল, সন্ধ্যা, রাতে মুহুর্মুহু মিছিল ও ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করতে দেখা যায়। সাধারন মানুষের মাঝেও ব্যাপক উৎসাহ-উদ্দীপনা পরিলক্ষিত হয়। গণমানুষের মুখে নৌকার জয় গান।

অনেকের ভাষ্য, বহুদিন পর আওয়ামী লীগ নৌকা প্রতীকে একজন যোগ্য লোককে মির্জাপুরের আজগানা ইউনিয়নে মনোনয়ন দিয়েছেন। আব্দুল কাদের সিকদার অত্র ইউনিয়নের গণমানুষের নেতা।

সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে বিপুল ভোটে নৌকা প্রতীক নিয়ে জয়যুক্ত হবেন গণমানুষের নেতা আব্দুল কাদের সিকদার এমনটাই প্রত্যাশা সকলের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :