ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের হাসাড়ায় ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে ২ জন নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের হাসাড়ায় বালুবাহী ট্রাক ও মটরসাইকেল সংঘর্ষে একই পরিবারের দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১১টায় শ্রীনগরের কেয়টখিরায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় তুহিন সিকদার (৪০) ও তার ভগ্নিপতি বাদশা হোসেন মিঠু (৫০) ঘটনাস্থলেই মারা যান।

 

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ঢাকা থেকে মোটরসাইকেলটি চালিয়ে তুহিন শ্রীনগরের দিকে আসছিল। মহাসড়কের একই দিকে যাওয়ার লক্ষ্যে একটি বালুবাহী ট্রাকটি হঠাৎ করে ইউর্টান নিতে গেলে বাইকটি ট্রাকের সাথে ধাক্কা খায়। এতে করে মোটরসাইকেলসহ দুই আরোহী ছিটকে পরে ঘটনাস্থলেই মারা যান।

 

হাঁসাড়া হাইওয়ে থানার ওসি মো. আব্দুল বাছেদ জানান, ঢাকা থেকে শ্যালক দুলাভাই মোটরসাইকেলে করে শ্রীনগরের দিকে আসছিল। এসময় বালুবাহী একটি ট্রাক মোড় ঘুরতে গেলে সংঘর্ষ হয়। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। ট্রাক ড্রাইভার পলাতক রয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে। দুইজনের মরদেহ স্বজনের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। তুহিন শ্রীনগরের মালেক সিকদারের পুত্র আর বাদশা ঢাকার শ্যামপুরের মৃত মীর হোসেনের পুত্র ও হোসেন মিঠু (৫০) ঘটনা স্থলেই মারা যায়।