করোনায় মধুখালী পরিবার পরিকল্পনা কর্মকর্তার মৃত্যু

ফরিদপুরের মধুখালী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী মিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার দুপুর ২টায় ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী মিয়ার বাড়ি উপজেলার কোরকদী ইউনিয়নের বামুন্দি বালিয়াকান্দি গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ কন্যা, আত্মীয়স্বজনসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

জানা যায়, ঈদুল আজহার দিন তার শরীরে করোনা উপসর্গ দেখা দিলে তিনি ৪ আগস্ট ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ওই দিনই তার শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়। এরপর থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। বৃহস্পতিবার বেলা ২টায় মারা যান তিনি।

মধুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রেজাউল ইসলাম জানান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী মিয়া করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এদিকে বৃহস্পতিবার দুপুরে করোনা উপসর্গ নিয়ে মধুখালী পৌরসভার বাসিন্দা চাল ব্যবসায়ী পরান সিকদার (৬৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুর বিষয়টি সংশ্লিষ্ট পৌরসভার ৪নং ওয়ার্ড কমিশনার মো. আনিসুর রহমান লিটন নিশ্চিত করেছেন।