‘দ্য ক্রাউন’ সিরিজে প্রিন্সেস ডায়ানা হচ্ছেন ডেবিকি

আনন্দ ঘর ডেস্ক

নেটফ্লিক্সের জনপ্রিয় ‘দ্য ক্রাউন’ সিরিজে এবার যুক্ত হচ্ছেন হলিউড অভিনেত্রী এলিজাবেথ ডেবিকি। সিরিজটির ৫ম ও ৬ষ্ঠ সিজনে তিনি প্রিন্সেস ডায়ানার চরিত্রে অভিনয় করবেন।

‘দ্য টেল’, ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’ (২য় পর্ব), ‘দ্য নাইট ম্যানেজার’ ও ‘উইডোস’ সিনেমাগুলোতে অভিনয়ের জন্য ডেবিকি সর্বাধিক পরিচিত। ক্রিস্টোফার নোলানের আসন্ন ‘টেনেট’ থ্রিলারেও তিনি গুরুত্বপূর্ণ চরিত্রে আবির্ভূত হবেন।

সম্প্রতি ‘দ্য ক্রাউন’র অফিসিয়াল টুইটার থেকে ঘোষণা দেওয়া হয়েছে, সিরিজটির ফাইনাল দুই সিজনে (৫ম ও ৬ষ্ঠ) প্রিন্সেস ডায়ানা চরিত্রে অভিনয় করবেন এলিজাবেথ ডেবিকি।

এতে ডেবিকির বক্তব্যও তুলে ধরা হয়েছে। তিনি বলেন, প্রিন্সেস ডায়ানার প্রেরণা, তার কথা, তার কর্ম অনেক মানুষেরই হৃদয়ের মাঝে বেঁচে আছে। এই অসাধারণ সিরিজটিতে যুক্ত হতে পেরে সৌভাগ্যবান ও সম্মানিত বোধ করছি।

ব্রিটেনের মহারানী দ্বিতীয় এলিজাবেথের শাসনামলের প্রেক্ষিতে নির্মিত হয়েছে সিরিজটি। প্রতি দুই পর্ব পরপর সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে এর চরিত্রগুলোর অভিনেতাদেরও পরিবর্তন হয়। ফাইনাল দুই সিজনে রানী এলিজাবেথ চরিত্রে অভিনয় করবেন ইমেলডা স্টাউনটন। তিনি চরিত্রটা নিয়েছেন আগের দুই পর্বে অভিনেত্রী অলিভিয়া কোলম্যানের কাছ থেকে। অলিভিয়া আবার চরিত্রটি নিয়েছিলেন প্রথম দুই পর্বের অভিনেত্রী ক্লেয়ার ফয়ের কাছ থেকে।