প্রতিনিধি সম্মেলনে সম্পাদক: ময়মনসিংহ প্রতিদিনে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করাই মূল লক্ষ্য

হাসনাত বেগম, নান্দাইল (ময়মনসিংহ):
ময়মনসিংহ বিভাগের অন্যতম প্রিন্ট মিডিয়া দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক ড. মো. ইদ্রিছ খান বলেছেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করাই আমাদের মূল লক্ষ্য। তিনি আরো বলেন, নির্যাতিত, নিপীড়িত ও অসহায় মানুষ ও দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে ময়মনসিংহ প্রতিদিন। আর প্রতিনিধিদের সতর্ক করে বলেন, কোন অসহায় মানুষকে পত্রিকায় লেখনীর মাধ্যমে হয়রানী করবেন না। এসময় তিনি ভালো সংবাদের মাধ্যমে পত্রিকার সুনাম অর্জন করতে সকলের সহযোগীতা করেন।
রোববার (২৩ আগস্ট) ময়মনসিংহ জেলা সদরের মোমেনশাহী ডিএস কামিল মাদ্রাসা সভা কক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে পত্রিকাটির প্রতিনিধি সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রতিনিধি সম্মেলনের উদ্ধোধন করেন পত্রিকাটির নির্বাহী সম্পাদক মো. খাইরুল ইসলাম আল আমিন।
অনুষ্ঠানে স্টাফ রিপোর্টার আজহারুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তব্য দেন ব্যবস্থাপনা সম্পাদক মোঃ আসাদুজ্জামান তালুকদার, ম্যানেজিং ডাইরেক্টর আরিফুল ইসলাম, সার্কুলেশন ম্যানেজার আনিসুর রহমান, প্রবীণ সাংবাদিক রফিকুল ইসলাম, ত্রিশাল উপজেলা প্রতিনিধি জুবায়ের, শাহজাহান ফকির প্রমুখ। পরে দোয়া অনুষ্ঠানে অংশ নেন পত্রিকার কর্মকর্তা ও প্রতিনিধিসহ স্থানীয় সূধীজন।