অধ্যাপক ড. আজিজুর রহমান রাবির জনসংযোগ দফতরের নতুন প্রশাসক

রাবি সংবাদদাতা
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জনসংযোগ দফতরের নতুন প্রশাসক হিসেবে দায়িত্ব পেলেন ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আজিজুর রহমান শামীম।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এম. এ বারী স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে এ দায়িত্ব দেওয়া হয়।

আগামী ১ সেপ্টেম্বর থেকে তার নিয়োগের আদেশ কার্যকর করা হবে বলে চিঠিতে উল্লেখ করা হয়।

এছাড়া, বিশ্ববিদ্যালয়ের মানসিক স্বাস্থ্য কেন্দ্রের পরিচালক হিসেবে অধ্যাপক আনওয়ারুল হাসান সুফিকে এবং উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোসা. ফেরদৌসী মহলকে তাপসী রাবেয়া হলের প্রাধ্যক্ষের দায়িত্ব দেওয়া হয়েছে।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এম. এ বারী স্বাক্ষরিত নিয়োগ আদেশে উল্লেখ করা হয়, আগামী ১ সেপ্টেম্বর থেকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নতুন নিয়োগপ্রাপ্তরা দায়িত্ব পালন করবেন। প্রশাসক হিসেবে দায়িত্ব পালনের জন্য তিনি ভাড়ামুক্ত বাসা ও অন্যান্য সুবিধাসহ নির্ধারিত সম্মানী পাবেন।

তবে মানসিক স্বাস্থ্য কেন্দ্রের পরিচালক হিসেবে আগামী তিন বছরের জন্য নিয়োগপ্রাপ্ত আনওয়ারুল হাসান সুফি অবৈতনিকভাবে দায়িত্ব পালন করবেন।

এর আগে, ২০১৭ সালের ৬ মে ফলিত পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক আব্দুস সোবহান উপাচার্য হিসেবে দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নেওয়ার পর জনসংযোগ প্রশাসক হিসেবে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক প্রভাষ কুমার কর্মকারকে নিয়োগ করেন। প্রায় তিন বছর পর তাকে সরিয়ে নতুন প্রশাসক দায়িত্বে আনা হলো। তবে প্রায় একই সঙ্গে নিয়োগপ্রাপ্ত গণিত বিভাগের অধ্যাপক মো. লুৎফর রহমানকে প্রক্টর পদে বহাল রাখা হয়েছে।