দেশে শুরু হচ্ছে রিয়েলমি ফ্যান ফেস্ট

 

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক: বাংলাদেশের তরুণদের জন্যে একের পর এক শক্তিশালী স্মার্টফোন এবং এআইওটি ডিভাইস নিয়ে এসে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে রিয়েলমি। কাউন্টারপয়েন্টের সমীক্ষা অনুসারে, ২০২০ সালের ফেব্রুয়ারিতে বাংলাদেশে প্রবেশের পর দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন) রিয়েলমি ১০০০ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করেছে।

এছাড়া টানা চারবার বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন প্রতিষ্ঠানের খেতাব অর্জন করেছে ব্র্যান্ডটি। তীব্র প্রতিযোগিতামূলক স্মার্টফোন শিল্পে ২০১৮ সালে প্রবেশ করে মাত্র ২ বছরে পৌঁছে গেছে ৪ কোটি গ্রাহকের কাছে এবং ৫৯টি বাজারে।

এ সাফল্যকে উদযাপন করতে সারাবিশ্বে ফ্যান ফেস্ট উদযাপন করছে রিয়েলমি। বাংলাদেশেও রিয়েলমি ফ্যানদের জন্য শুরু হচ্ছে ফ্যান ফেস্ট। থাকছে স্পেশাল অফার, কনটেস্টসহ থাকছে অসংখ্য পুরস্কার জেতার সুযোগ। বৈশ্বিক অনুষ্ঠানের অংশ হিসেবে বাংলাদেশে প্রথমবারের মতো এই অনুষ্ঠান। ২ সেপ্টেম্বর তারিখে শুরু হয়ে বাংলাদেশে রিয়েলমি ফ্যানফেস্টে চলবে ৫ সেপ্টেম্বর পর্যন্ত।

স্বপ্নান্নেষী তরুণদের স্বপ্ন পূরণের জন্য ব্র্যান্ডটি স্পন্সরশিপ প্রদানের ঘোষণা দিয়েছে। এতে অংশগ্রহণের জন্য http://bit.ly/realme_ProtyashaPuron_2020 লিংকে ক্লিক করে ফরম পূরণ করতে হবে। ফরম পূরণ করা যাবে ৫ সেপ্টেম্বর রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত। প্রাপ্ত আবেদন থেকে একজনের স্বপ্ন পূরণের লক্ষ্যে বাস্তবিকতা বিবেচনায় এককালীন আর্থিক কিংবা কারিগরি কিংবা উভয় প্রকার সহযোগিতা রিয়েলমি প্রদান করবে।

ফ্যানফেস্টকে উজ্জীবিত করতে প্রতিষ্ঠানটি ‘ডেয়ার টু বি রিয়েলমি’ শিরোনামে একটি বৈশ্বিক ক্যাম্পেইন চালু করেছে। ইন্টার‍্যাক্টিভ এই ক্যাম্পেইনে ফ্যানদের ‘ডেয়ার টু বি _____’ বাক্যটি পূরণে এবং তাদের নিজস্ব মননশীলতাকে এগিয়ে নিয়ে যেতে উৎসাহিত করা হচ্ছে। ফেসবুক পেজে চলমান কনটেস্টে অংশ নিয়ে জিতে নেওয়া যাবে ট্রেন্ডসেটার টি-শার্ট।

এছাড়া ফ্যানদের জন্য ২ সেপ্টেম্বর বেলা আড়াইটায় দারাজে শুরু হবে রিয়েলমি ফ্যানফেস্ট সেল। স্পেশাল প্রাইজে রিয়েলমি সি ইলেভেন, রিয়েলমি ফাইভ আই, রিয়েলমি সিক্স আই এবং রিয়েলমি সিক্স পাওয়া যাবে।