১৬৫০ একর জমি নিলেন প্রভাস

আনন্দ ঘর ডেস্ক: গ্রিন ইন্ডিয়া চ্যালেঞ্জ গ্রহণ করে ১৬৫০ একর জমি নিলেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত অভিনেতা প্রভাস। সোমবার (৭ সেপ্টেম্বর) রাতে প্রভাস তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে এ তথ্য জানান।

বিস্তারিত জানিয়ে প্রভাস লিখেন—কাজী পল্লীর বনবিভাগের কাছ থেকে ১৬৫০ একর রিজার্ভ জমি অভিযোজন (অ্যাডাপ্ট) করেছি। বনটি হায়দরাবাদের কাছে অবস্থিত। প্রকৃতিকে সবসময় ভালোবাসি। আমি বিশ্বাস করি, এটি এই শহরের জন্য অতিরিক্ত ফুসফুস হিসেবে কাজ করবে। সহযোগিতা করার জন্য রাজ্যসভার সদস্য সন্তোষ কুমারকে ধন্যবাদ জানাই। সেই সঙ্গে তেলেঙ্গানা সরকার এবং বনবিভাগকেও ধন্যবাদ জানাই। কারণ তারা আমাকে এই সুযোগটি দিয়েছেন।

গ্রিন ইন্ডিয়া চ্যালেঞ্জের সূচনা করেন তেলেঙ্গানা রাষ্ট্র সমিতির সাংসদ জে সন্তোষ কুমার। চলতি বছরের জুনের দিকে এই চ্যালেঞ্জ গ্রহণ করেন প্রভাসের কাকা কৃষ্ণম রাজু। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রভাসকে এই চ্যালেঞ্জ ছুঁড়ে দেন। পরে কাকার দেওয়া চ্যালেঞ্জ গ্রহণ করে তেলেঙ্গানার কেসেরা এলাকায়ও ১ হাজার একর জমি লিজ নেন প্রভাস।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। এটি পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। ইউ ভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।