ওটিটি প্ল্যাটফমে মুক্তি পাবে এলিনা শাম্মীর সিনেমা ‘জানোয়ার’

আনন্দ ঘর প্রতিবেদক:
এলিনা শাম্মী একজন উপস্থাপক। পাশাপাশি একজন ব্যস্ত অভিনেত্রীও। ২০১২ সালে দেশ টিভিতে একটি লাইভ অনুষ্ঠানে উপস্থাপনা থেকে মিডিয়াতে পদার্পন করেন এলিনা শাম্মী। ২০১৪ সালে বিটিভিতে প্রচার হওয়া ‘শেষ বিকেলের রোদ’ নামের একটি নাটকে অভিনয়ের মধ্যে দিয়ে অভিনয়ে পথচলা শুরু। এরপরে আর থেমে থাকেননি এলিনা। এখন পর্যন্ত প্রায় ১৫টির মতো একক নাটক ও ধারাবাহিকে অভিনয় করেছেন।
সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন নতুন একটি সিনেমায়। এর নাম ‘জানোয়ার’। করোনাকালে খুন ও গণ ধর্ষণের মর্মান্তিক একটি ঘটনা উঠে আসবে এ সিনেমায়। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এলিনা শাম্মী।
তিনি জাগো নিউজকে বলেন, ‘‘জানোয়ার’ সিনেমার গল্পটা এখনই বলতে চাই না। তবে এটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে। ৯০ মিনিটের সিনেমা এটি। ইন্টারন্যাশনাল ফিল্মগুলোর ব্যাপ্তি মেনেই অনলাইন প্ল্যাটফর্মের জন্য নির্মাণ হয়েছে। তাই একে ওটিটি ফিল্ম বলা চলে।
পরবর্তীতে সেন্সর বোর্ডের ছাড়পত্র নিয়ে সিনেমা হলেও মুক্তি দেয়ার ইচ্ছে রয়েছে। মানুষকে সচেতন করার লক্ষ্যে এটি নির্মাণ হচ্ছে ছবিটি। কয়েকদিন আগে এই ছবির শুটিং শেষ হয়েছে।’ চলতি মাসেই ওটিটি প্ল্যাটফর্মে ৯০ মিনিট ব্যাপ্তির এই চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানান এলিনা।
ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এতে একজন পুলিশের তদন্ত কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন বড় পর্দার তাসকিন রহমান। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন রাশেদ মামুন অপু, ফরহাদ লিমন, মুনমুন আহমেদ, আর এ রাহুল, জামশেদ শামীম, জাহাঙ্গীর আলম, শিশুশিল্পী আরিয়া অরিত্রসহ আরো অনেকে।