নারায়ণগঞ্জে মসজিদ বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শন করল সিআইডি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের পশ্চিম তল্লায় বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় পুলিশের করা মামলা সিআইডিতে হস্তান্তর করার পরে ঘটনাস্থল পরিদর্শন করেছে সিআইডি টিম।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাংবাদিকদের ব্রিফিংকালে তদন্ত কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক বাবুল হোসেন বলেন, আজতো প্রথমদিন, শনিবার ফের সিআইডির টিম আসবে ঘটনাস্থলে। এটি একটি ভয়াবহ স্পর্শকর ঘটনা। তাই তদন্ত শেষ না করে কিছু বলা যাবে না।

এদিকে, বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটি তদন্ত রিপোর্ট পেশ করতে আরও সাত দিনের সময় চেয়েছে। তদন্ত কমিটির প্রধান খাদিজা তাহেরা ববি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিতাস কর্তৃপক্ষ গেল তিন দিন ধরে খোঁড়াখুঁড়ি করে যে গর্ত করেছিলেন আজ সকাল থেকে তা ভরাট করছে। সেই সাথে ডিপিডিসির একটি টিম বৈদ্যুতিক খুঁটি স্থানান্তরের কাজ করছে।

উল্লেখ্য, গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। মুহূর্তের মধ্যে মসজিদের ভেতরে থাকা প্রায় ৪০ মুসল্লির মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তাদের মধ্যে দগ্ধ অবস্থায় ৩৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ৩১ জন মারা গেছে।