নরসিংদীতে ছুরিকাঘাতে দুই মহিলাসহ তিনজনসহ নিহত

নরসিংদ প্রতিনিধি:
নরসিংদীর শিবপুর উপজেলায় ছুরিকাঘাতে দুই মহিলাসহ তিনজনসহ নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন দুইজন। থানা পুলিশ এ ঘটনায় জড়িত থাকায় আটক করেছে বাদল মিয়া নামে এক জনকে। ঘটনাটি ঘটেছে রোববার (১৩ সেপ্টেম্বর) সকালে শিবপুর উপজেলার কুমরাদি এলাকায়। নিহতরা হলো বাদলের স্ত্রী নাজমা (৪৫), নজরুল ইসলাম (৬০) ও তার স্ত্রী মনোয়ারা (৫০)।

আহতরা হলো নজরুল ইসলামের মেয়ে কুলসুম (১৮) ও বাদলের ছেলে। তবে তার নাম জানা নেই। এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ সকালে পারিবারিক কলহের জেরে বাদল মিয়া ও তার স্ত্রী নাজমার সঙ্গে ঝগড়া হয়। এতে তাদের ঝগড়া থামাতে আসে বাড়ির মালিক নজরুল ইসলামের স্ত্রী মনোয়ারা।

একপর্যায়ে বাদল তার স্ত্রীকে ছুরিকাঘাত করলে তাদের মধ্যে মনোয়ারা গিয়ে বাঁচাতে গেলে ছুরিকাঘাত হয়ে মনোয়ারা মারা যায়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ বাধলে ছুরিকাঘাত হয়ে মারা যায় নজরুল ইসলাম ও নাজমা। এতে আহত হয় নজরুল ইসলামের মেয়ে কুলসুম (১৮) ও বাদলের ছেলে (অজ্ঞাত )।

এ ঘটনায় জড়িত থাকায় আটক করে বাদল মিয়া নামে একজনকে শিবপুর মডেল থানা পুলিশ। পুলিশ জানায়, নিহত তিনজনকে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও থানায় কোন মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।